January 19, 2022, 9:31 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
Uncategorized
বাবাকে বাঁচাতে, কুদ্দুস বয়াতীর মেয়ের আকুল আবেদন

বাবাকে বাঁচাতে, কুদ্দুস বয়াতীর মেয়ের আকুল আবেদন

বাবাকে বাঁচাতে, কুদ্দুস বয়াতীর মেয়ের আকুল আবেদন

কুদ্দুস বয়াতির আইডি থেকে তার ছোট মেয়ে ফেসবুকে একটি পোস্ট প্রদান করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘আমি তানহা কুদ্দুস প্রাপ্তি, আমি আপনাদের সবার প্রিয় শিল্পী কুদ্দুস বয়াতী’র ছোট মেয়ে।

আপনারা জানেন আজ কয়েক দিন যাবত আমার আব্বু জাতীয় বক্ষব্যাধী হাসপাতালে চিকিৎসাদিন অবস্থায় আছে। মুখে কোন খাবারই খেতে পারছে না, খাদ্য নালি বন্ধ হয়ে যাওয়ায়। এখন একমাত্র স্যালাইনই আব্বুর ভরসা। ডাঃ বলেছে উন্নত চিকিৎসার জন্য খুব দ্রুত দেশের বাহিরে নিয়ে অস্ত্রপাচার করার জন্য।

প্রাপ্তির ভাষ্য, বাবার ফুসফুসের অবস্থা ভীষণ খারাপ হয়ে গেছে। তাই আমার আব্বুকে বাঁচাতে হলে ৩০ লক্ষ টাকা প্রয়োজন। যা আমাদের সাধ্যের বাহিরে। তাই মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘র কাছে আমার আকুল আবেদন -আব্বুকে উন্নত চিকিৎসার জন্য সহায়তা করুন। আমি আব্বুকে হারাতে চাই না ”

সকলের নিকট আবেদন জানিয়ে বলা হয়েছে, সমাজের উচ্চবিত্তদের কাছে আবেদন , যারা পারি কুদ্দুস বয়াতির পাশে এসে দাড়াই , আর মাননীয় প্রধানমন্ত্রীর কাছেও আকুল আবেদন তিনি যাতে এই গুণী শিল্পীকে সুচিকিৎসার ব্যবস্থা করেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com