January 23, 2022, 2:15 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
Uncategorized
ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ রক্ষায় ঠাকুরগাঁও বাসীর প্রতিবাদ সমাবেশ

ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ রক্ষায় ঠাকুরগাঁও বাসীর প্রতিবাদ সমাবেশ

ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ রক্ষায় ঠাকুরগাঁও বাসীর প্রতিবাদ সমাবেশ

 

ঠাকুরগাঁও প্রতিনিধি : মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ রক্ষায় প্রতিবাদ সমাবেশ করেছে ঠাকুরগাঁও বাসী।

 

বৃহস্পতিবার (২১শে ফেব্রুয়ারি) সকালে টাঙ্গন ব্রিজ সংলগ্ন অপরাজয় ৭১ স্মৃতি স্তম্ভের সামনে প্রতিবাদ সমাবেশ করে ঠাকুরগাঁও বাসী।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিল ঠাকুরগাঁওয়ের বিভিন্ন স্তরের পেশাজীবী মানুষ ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা।

 

এসময় বক্তব্য দেন, প্রতিবাদ সমাবেশের আয়োজক রেজওয়ানুল হক রিজু, মিন্টু, মাহমুদ হাসান প্রিন্স, সাধারণ সম্পাদক উদীচী শিল্পী গোষ্ঠী অমল কুমার টিক্কু, সিনিয়র সাংবাদিক আব্দুল লতিফ, সভাপতি সদর উপজেলা কমিউনিস্ট পার্টি আহসানুল হাবিব বাবু সহ প্রমুখ।

 

বক্তারা বলেন, ঠাকুরগাঁওয়ের এই ব্রিজ মুক্তিযুদ্ধের ঐতিহ্য তুলে ধরে। ঠাকুরগাঁওয়ের স্মৃতিবিজড়িত অনেক কিছু নষ্ট করা হয়েছে ভেঙে ফেলা হয়েছে। এখন এই ব্রিজটিই আছে। আমরা এই ব্রিজ কিছু ভেঙে ফেলতে দেবোনা। প্রয়োজনে আমরা প্রতিদিন প্রতিবাদ সমাবেশ চালিয়ে যাবো।

 

উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ। ব্রিজ টি বর্তমান লাল ব্রিজ নামে পরিচিত। এই ব্রিজটি ভেঙে দেওয়া হচ্ছে। এই ব্রিজটি ভেঙে একই স্থানে আরেকটি নতুন ব্রিজ তৈরির প্রস্তাবনা হয়েছে। এই ঐতিহ্যবাহী ব্রিজটি যেন না ভেঙে দেওয়া হয় এরই প্রতিবাদে ঠাকুরগাঁও বাসী আজ প্রতিবাদ সমাবেশ করে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com