January 27, 2022, 8:34 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
আজও সন্ধান মেলেনি ঢাকায় পাওয়া ভোলার শিশু নাদিয়ার পরিবারের

আজও সন্ধান মেলেনি ঢাকায় পাওয়া ভোলার শিশু নাদিয়ার পরিবারের

এম এইচ ফাহাদ-ভোলা: গত ২২জানুয়ারী ২০১৯ইং রাজধানীর গুলশান থানা পুলিশ নাদিয়া নামের ৭ বছরের একটি মেয়ে শিশুকে পেয়েছে। বর্তমানে সে তেজগাঁস্থ ডিএমপি’র ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে রয়েছে।

হারানো নাদিয়ার বর্ননা অনুযায়ী তাহার উচ্চতা আনুমানিক ৪ ফুট। গায়ের রঙ ফর্সা। হারানোর সময় তার পরনে সবুজ পায়জামা ও গোলাপী রংয়ের গেঞ্জি ছিল। তার বাবার নাম- মোঃ জাহিদ, মার নাম- শাহনাজ। সে সঠিক ঠিকানা বলতে পারছে না।পরে ঠিকানা জিজ্ঞাসা করলে নাদিয়া অজ্ঞাত কালীবাড়ি রোড দেওয়ানবাড়ি, থানা ভোলা সদর ও জেলা- ভোলা বলছে। যাহা সঠিক নয় বলে জানা যায়।

গত ২২ জানুয়ারি, ২০১৯ গুলশান মডেল থানাধীন কালাচাঁদপুর এনিমা বিল্ডিং সংলগ্ন রাস্তার পার্শ্বে স্থানীয়রা নাদিয়াকে পেয়ে থানা পুলিশের নিকট হস্তান্তর করেন।

পরে নাদিয়ার হারিয়ে যাওয়া ঘটনায় গুলশান মডেল থানায় গত ২২ জানুয়ারি, ২০১৯ একটি সাধারণ ডায়েরী করা হয় যার নম্বর ১৪১৬।

কোন সহৃদয়বান ব্যক্তি শিশু নাদিয়ার অভিভাবকের সন্ধান জেনে থাকলে তেজগাঁওয়ের ভিকটিম সাপোর্ট সেন্টারের নিন্ম উল্লেখ করা হল।(ডিউটি অফিসার: ০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি ০২৯১১০৮৫) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com