January 27, 2022, 10:52 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
Uncategorized
জামায়াতে ইসলামী একটি জঙ্গিবাদী সংগঠন: শিক্ষামন্ত্রী

জামায়াতে ইসলামী একটি জঙ্গিবাদী সংগঠন: শিক্ষামন্ত্রী

জামায়াতে ইসলামী একটি জঙ্গিবাদী সংগঠন: শিক্ষামন্ত্রী


প্রেসটিভি  নিউজ :

 

নিউজ ডেস্ক: শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, জামায়াতে ইসলামী একটি জঙ্গিবাদী সংগঠন ছিল। তবে নতুন নামে পুরনো রূপে ফিরে আসে কি না, তাও এখন খতিয়ে দেখার বিষয়। যুদ্ধাপরাধীদের পক্ষ নেওয়া এবং বাংলাদেশ জামায়াতে ইসলামীর জয়েন্ট সেক্রেটারি জেনারেলের পদ থেকে পদত্যাগ করা ব্যারিস্টার আব্দুর রাজ্জাকের বক্তব্য প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জঙ্গি এবং আদর্শবাদী এই জামায়াতে ইসলামী নতুন নামে ফিরে আসলে আবারো তার পুরনো চরিত্র ফুটে উঠে কি না এমনটাও ভাবনার বিষয়। আজ শনিবার দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য শেষে উপস্থিত সাংবাদিকদের কাছে এমন প্রতিক্রিয়া তুলে ধরেন।

অনুষ্ঠানে ডা. দীপু মনি আরো বলেন, রবীন্দ্রচেতনা এবং ভাবনার মধ্য দিয়ে বাঙালি তার আত্মপরিচয়ের বিকাশ ঘটিয়েছে। যে কারণে আমাদের মুক্তিযুদ্ধ শানিত হতে অকুণ্ঠ প্রেরনা যুগিয়েছে।

ফারুক আহম্মদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌরসভার মেয়র নাসিরউদ্দিন আহম্মদ এবং সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী, জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদের কেন্দ্রীয় প্রতিনিধি ও প্রতিযোগিতার বিচারক এটিএম জাহাঙ্গীর, মনসুরা বেগম, অরুণাভ পোদ্দার, ভারতের পশ্চিমবঙ্গের সঙ্গীত শিক্ষক দিলীপ দাস প্রমুখ। অন্যদের মধ্যে ছিলেন স্বপন সেনগুপ্ত, রফিক আহমেদ মিন্টু, বিশ্বনাথ দাস প্রমুখ। এর আগে সকালে এই দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন চাঁদপুর প্রবীণ সংস্কৃতজন জীবন কানাই চক্রবর্তী।

জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদের এই দ্বি-বার্ষিক সম্মেলনে প্রতিযোগিতা ছাড়াও স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন। রাতে প্রতিযোগিতায় বিজয়ীদের ফলাফল ও নতুন কমিটি ঘোষণা হবার কথা রয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com