January 27, 2022, 10:32 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
ঠাকুরগাঁওয়ে আড়াইশ জনের বিরুদ্ধে মামলা বিজিবি’র

ঠাকুরগাঁওয়ে আড়াইশ জনের বিরুদ্ধে মামলা বিজিবি’র

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে গরু জব্দ করাকে কেন্দ্র করে বিজিবি-গ্রামবাসী সংঘর্ষের ঘটনায় নিহত ৩ জনসহ আড়াইশ জনের বিরুদ্ধে দুটি মামলা করেছে বিজিবি।

শুক্রবার সকালে হরিপুর থানার ওসি আমিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় নায়েব সুবেদার জহুরুল ইসলাম বাদী হয়ে বহরমপুর গ্রামবাসীর বিরুদ্ধে হরিপুর থানায় মামলা দুটি দায়ের করেন।মামলা দুটির মধ্যে একটিতে বিজিবির গুলিতে নিহত শিক্ষক নবাব আলী ও সাদেকুল ইসলামকে আসামি করা হয়েছে। গরু পাচার ও ছিনতাইয়ের অভিযোগে করা মামলাটিতে মোট আসামি রয়েছেন ৩ জন।

তিনি আরও বলেন, সরকারি কাজে বাধাদান, বিজিবি সদস্যদের ওপর চড়াও, অস্ত্র নিয়ে জীবননাশের চেষ্টা, সরকারি অস্ত্র লুণ্ঠনের চেষ্টা, অস্ত্রের ক্ষতিসাধন ইত্যাদি অভিযোগে আরেকটি মামলায় ১৯ জনের নাম উল্লেখ করে ও আরও অজ্ঞাত আড়াইশ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিষয়ে থানা পুলিশ কোন পদক্ষেপ গ্রহণ করবেন কি না এমন প্রশ্নের জবাবে হরিপুর থানা পুলিশের ওসি আমিরুজ্জামান বলেন, বিজিবি’র দেয়া মামলা দুটি গ্রহণ করা হয়েছে। ঠাকুরগাঁও পুলিশ সুপারের নির্দেশ না পাওয়া পর্যন্ত কোন পদক্ষেপন গ্রহণ করা হবে না।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com