January 23, 2022, 2:07 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
চকরিয়ায় ইউপি চেয়ারম্যানসহ বিএনপি’র ১৪ নেতাকে কারাগারে প্রেরণ

চকরিয়ায় ইউপি চেয়ারম্যানসহ বিএনপি’র ১৪ নেতাকে কারাগারে প্রেরণ

মোঃ নাজমুল হুদা,স্টাফ রিপোর্টার:কক্সবাজারের চকরিয়া উপজেলা বিএনপি’র ১৭ জন নেতা চকরিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার দেব’র আদালতে জামিন চেয়ে আত্মসমর্পন করলে বিচারক ১৭ জনে মধ্যে ৩ জনের জামিন মন্ঞ্জুর করে বাকী ১৪ জনকে জামিন নামন্ঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন। ১১ ফেব্রুয়ারি সোমবার সকালে এসব নেতৃবৃন্দ আদালতে আত্মসমর্পণ করেছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন-কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোশাররফ হোসেন টিটু ও চকরিয়া উপজেলা শ্রমিকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহাবুদ্দীন লাল্টু।

সুত্রে জানায়,বিএনপি নেতৃবৃন্দ তাদের বিরুদ্ধে দায়েরকৃত চকরিয়া থানার ৪৭/২০১৮ নম্বর ও জিআর ৭৭১/২০১৮ নম্বর মামলায় হাইকোর্ট থেকে গত ১৪ জানুয়ারি ৪ সাপ্তাহের আগাম জামিন নিয়েছিলেন। আগাম জামিনের মেয়াদ শেষে সোমবার চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন চেয়ে আবেদন করলে শুনানী শেষে বিচারক ৭০ বছর উর্ধ্ব বয়স বিবেচনায় ৩ জন যথাক্রমে আবদুল সালাম, আকবর আহামদ, আবদুস ছোবহানকে জামিন প্রদান করেন। বাকী নেতৃবৃন্দের জামিন নামন্ঞ্জুর করে বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। জামিন নামন্ঞ্জুর হওয়া নেতৃবৃন্দ হলেন-চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল মতলব, সাধারণ সম্পাদক নুরুল আবছার, সিরাজুল ইসলাম, নুরুল আমিন, মোহাম্মদ ইলিয়াস, ফিরোজ আহামদ মিয়া, মোহাম্মদ মনু, শহীদুল্লাহ, সাইফুল ইসলাম, ইব্রাহীমসহ ১৪ জন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com