January 22, 2022, 1:54 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ভিডিও কনফারেন্স মাধ্যমে বোরহানউদ্দিনে ২২৫ মেগাওয়াট বিদ্যুৎ কম্বাইন্ডের শুভ উদ্ভোধন করলেন প্রধানমন্ত্রী

ভিডিও কনফারেন্স মাধ্যমে বোরহানউদ্দিনে ২২৫ মেগাওয়াট বিদ্যুৎ কম্বাইন্ডের শুভ উদ্ভোধন করলেন প্রধানমন্ত্রী

এম এইচ ফাহাদ-ভোলা : আজ দ্বীপজেলা ভোলায় বুধবার ৬ই ফেব্রুয়ারি সকাল ১১টায় ভোলার বোরহানউদ্দিন উপজেলা অবস্থিত ২২৫ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র (সিসিপিপি) নির্মানের শুভ উদ্ভোদন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর শুভ উদ্ভোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকালে ভোলা জেলা প্রসাশকের উদ্যোগ আয়োজিত উদ্ভোধনী অনুষ্ঠানের ভোলা জেলা প্রসাশক মাসুদ আলম সিদ্দিক এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগদান করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা। বিশেষ অতিথি হিসেবে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সের উপস্থিত ছিলেন ভোলা-১আসনের সাংসদ ও সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল
আহমেদ এমপি।

অনুষ্ঠানের শুরুতে ভোলার বোরহানউদ্দিন উপজেলার জন্যে ২২৫মেগাওয়াট কম্বাইন্ড বিদ্যুৎ এর শুভ উদ্ভোদন ঘোষনা করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা। এসময় প্রধানমন্ত্রী ভোলাবাসির উদ্দেশ্য তার বক্তু বলেন ভোলার দির্যদিনের সপ্ন দ্বীপজেলা ভোলাকে মুল ভু’খন্ডের সাথে মিলিত করতে ভোলা বরিশাল ব্রীজ নির্মানের কাজও দ্রুত বাস্তবায়ন করার প্রতিশ্রুতির প্রধান করেন তিনি।

পরে উদ্ভোধনী অনুষ্ঠানের জেলা প্রসাশনের আয়োজনে বোরহানউদ্দিন উপজেলার জনপ্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল এমপি। এসময় তিনি ভোলার দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলার সর্বস্তরের জনগনের পক্ষহতে মাননীয় প্রধানমন্ত্রীকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতঙতা জানিয়ে ভোলাবাসির পক্ষহতে শুভেচ্ছা অভিনন্দন জ্ঞ্যাপন করেন।

এছাড়া উক্ত উদ্ভোধন অনুষ্ঠানে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়্যারম্যান আবদুল মোমিন টুলু,ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু,ভোলা সদরে সিভিল সার্জন ড.রথিন্দ্রনাথ মজুমদার ভোলা জেলা প্রেসক্লাব সাবেক আহবায়ক ও বিটিবির জেলা প্রতিনিধি সাংবাদিক আবু তাহের,ভোলা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা ও জেলা পরিষদের মহিলা প্যানেল চেয়্যারম্যান অধ্যক্ষ সাফিয়া খাতুন প্রমুখ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com