January 22, 2022, 1:48 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
অবৈধ লটারীর টিকিট বিক্রি বন্ধ করলেন ইউএনও

অবৈধ লটারীর টিকিট বিক্রি বন্ধ করলেন ইউএনও

আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অবৈধ র‌্যাফেল ড্র/লটারীর টিকিট বিক্রি বন্ধ করে দিলেন উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ।

মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুলিশ সাথে নিয়ে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে লটারীর টিকিট বিক্রি কার্যক্রম বন্ধ করে দেন তিনি।

আজ মঙ্গলবার পীরগঞ্জ উপজেলায় কোন র‌্যাফেল ড্র/লটারীর টিকিট বিক্রি হচ্ছে না। তবে একটি মহল বিভিন্ন দপ্তর ম্যানেজ করে পুনরায় র‌্যাফেল ড্র/লটারীর টিকিট বিক্রি করার চেষ্টা করছে বলে গোপন সুত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুক্তা র‌্যাফেল ড্র নামে একটি কোম্পানীর ব্যানারে মঙ্গলবার বিকালে শহরের বিভিন্ন পয়েন্টে ইজি বাইকে করে মাইক বাজিয়ে ঐ লটারীর টিকিট বিক্রি করা হয়। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানায় স্থানীয় কতিপয় সচেতন ব্যাক্তি। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার পুলিশকে সাথে নিয়ে শহরে অভিযান চালায়।

এ সময় শহরের পূর্ব চৌরাস্তা, কলেজ বাজার, পশ্চিম চৌরাস্তা, বটতলা, আমতলী ইজি বাইক ষ্ট্যান্ড সহ বিভিন্ন স্থানে ঐ লটারীর টিকিট বিক্রি করার সময় কয়েক জনকে হাতে নাতে ধরে ফেলেন এবং টিকিট বিক্রি কার্যক্রম বন্ধ করে দেন। ইউএনও এবং পুলিশ দেখে অনেকে পালিয়ে যায়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ বলেন, অবৈভাবে লটারীর টিকিট বিক্রি করা হচ্ছিল। তা বন্ধ করে দেওয়া হয়েছে।

তবে পীরগঞ্জ উপজেলায় র‌্যাফেল ড্র/লটারীর টিকিট বিক্রি বন্ধ হলেও বালিয়াডাঙ্গী, হরিপুর ও রাণীশংকৈল উপজেলায় বির্বিঘ্নে বিক্রি হচ্ছে র‌্যাফেল ড্র এর টিকিট। এই তিন উপজেলায় প্রশাসনের কোন কর্মকর্তাই এদিকে নজর দিচ্ছেন না।

উল্লেখ্য, রানীশংকৈল উপজেলার নেকমরদ ওরস মেলায় মুক্তা র‌্যাফেল ড্র নামে একটি কোম্পানী কয়েক দিন ধরে প্রতিদিন অবৈধভাবে লটারী খেলা পরিচালনা করছেন। ঐ কোম্পানীর লোকজন স্থানীয় কিছু কমিশন এজেন্টের মাধ্যমে গত কয়েক দিন ধরে পীরগঞ্জ পৌর শহরের বিভিন্ন পয়েন্টে পসরা সাজিয়ে টিকিট বিক্রি সহ গ্রাম গঞ্জে শতাধিক ইজিবাইকে করে মাইক বাজিয়ে অবৈধ লটারীর টিকিট বিক্রি করে আসছিল।

পুরস্কারের লোভ দেখিয়ে উপজেলার হাজার হাজার সাধারণ মানুষে কাছ থেকে ২০ টাকা মুল্যের লটারীর টিকিট বিক্রি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল তারা।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com