January 19, 2022, 7:42 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ঠাকুরগাঁওয়ে কলেজকে সরকারিকরণ করায় আনন্দে ভাসছে শিক্ষক-শিক্ষার্থীরা

ঠাকুরগাঁওয়ে কলেজকে সরকারিকরণ করায় আনন্দে ভাসছে শিক্ষক-শিক্ষার্থীরা

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয়কে সরকারিকরণ করায় মিষ্টি বিতরণ করেছে কলেজের শিক্ষক-কর্মচারী ও অভিভাবকরা। সোমবার (৪ ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয় এক প্রজ্ঞাপন জারী করে কলেজকে সরকারিকরণ করে।

রাষ্টপ্রতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও শিক্ষা বিভাগের বেসরকারি কলেজ-৬ অধিশাখার উপ-সচিব আবু কায়সার খানের স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনে ৩টি কলেজকে জাতীয়করণ করা হয়। এরমধ্যে বালিয়াডাঙ্গীতে এই প্রথম একটি কলেজ সরকারিকরণ হওয়ায় আনন্দে আত্মহারা হয়ে উঠেছে কলেজটির ম্যানেজিং কমিটি, শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী এবং অভিভাবকরা।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকাল থেকে কলেজ প্রাঙ্গণে ঢাক-ঢোল পিটিয়ে আনন্দ উল্লাসে মেতেছেন তারা। সবাইকে মিষ্টি খাওয়াচ্ছেন কলেজটির অধ্যক্ষ ড. তৈয়বা খাতুন। সাথে রয়েছেন কলেজটির অন্যান্য শিক্ষক-কর্মচারীরাও।

কলেজটির প্রতিষ্ঠাতা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী বলেন, বাবা মুক্তিযুদ্ধে শহীদ হয়েছেন। তাঁর নামেই কলেজটি প্রতিষ্ঠিত করি আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার পিতার নামে কলেজটিকে সরকারিকরণ করেছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com