January 27, 2022, 12:25 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
কিশলয় শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন

কিশলয় শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন

সেলিম উদ্দীন,কক্সবাজার: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত” শুদ্ধ সুরে জাতীয় সংগীত পরিবেশনা প্রতিযোগিতায় চকরিয়া উপজেলার খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বুধবার অনুষ্টিত জাতীয় সংগীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন,কিশলয় আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়,খুটাখালী তমিজিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা,খুটাখালী উচ্চ বিদ্যালয়,ফুলছড়ি ইসলামিয়া দাখিল মাদ্রাসার অধ্যায়নরত শিক্ষার্থীরা। প্রতিযোগিতায় কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
কিশলয় প্রধান শিক্ষক তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশলয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব জয়নুল আবেদীন।
বিচারকের দায়িত্ব পালন করেন কক্সবাজার বেতার কেন্দ্রের শিল্পী ডাঃমোঃহোসেন,ফুলছড়ি মাদ্রাসার শিক্ষক মাওঃ মনিরুজ্জামান ও মীর মু. জুনাঈদ।
শিক্ষক কাজী মোঃ আফফান চৌধুরীর সঞ্চালনায় সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রধান শিক্ষক তাজুল ইসলাম ও সহযোগীতায় ছিলেন অফিস সহকারী এস এম সেলিম।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com