January 18, 2022, 8:10 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
আলীকদম সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র, ক্রীড়া সামগ্রী, ঔষধ বিতরণ ও ফ্রি চিকিৎসা ক্যাম্প

আলীকদম সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র, ক্রীড়া সামগ্রী, ঔষধ বিতরণ ও ফ্রি চিকিৎসা ক্যাম্প

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : আলীকদম সেনা জোনের উদ্যোগে মুরুং কমপ্লেক্সের আবাসিক ছাত্রদের মাঝে শীতবস্ত্র, ক্রীড়া সামগ্রী বিতরণ, ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। রবিবার (২৭ জানুয়ারি) সকালে বাস স্টেশন সংলগ্ন মুরুং কমপ্লেক্সে এই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একই দিন আলীকদম জোন সদরে লামা-আলীকদমের বিভিন্ন সামাজিক-ক্রীড়া সংগঠনের মাঝে বিনোদন সামগ্রী হিসেবে ৫টি টেলিভিশনও বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জোন কমান্ডার লে: কর্ণেল সাইফ শামীম পিএসসি ছাত্রদের উদ্দেশ্যে বলেন, মেধাবীদের পাশে আলীকদম জোন সর্বদা আছে এবং থাকবে। এসময় জোন কমান্ডার মুরুং আবাসিকের ছাত্রদের নানা বিষয়ে খোঁজ খবর নেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত জোনাল স্ট্যাফ অফিসার মেজর মোয়াজ্জম হোসেন, ডাক্তার মেজর হাবিবা, ডাক্তার ক্যাপ্টেন মো: আসিফ, জোন জেসিও ইহসান উল্লাহ, আবাসিক পরিচালক ইয়ংলক মুরুং, বাসস্টেশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াবুল সহ প্রমূখ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com