January 23, 2022, 3:04 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
জনপ্রিয়তায় এগিয়ে সম্ভাব্য লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মিজান

জনপ্রিয়তায় এগিয়ে সম্ভাব্য লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মিজান

মোঃ সেলিম উদ্দিন,বিশেষ প্রতিনিধিঃ আগামী মার্চ মাসে সারাদেশে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছেন, লোহাগাড়া-সাতকানিয়া থেকে টানা ২য় বারের সংসদ সদস্য প্রফেসর ড.অাবু রেজা মুহম্মদ নেজাম উদ্দিন নদভী’ এমপির অত্যন্ত স্নেহভাজন ব্যাক্তি, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক

মোঃ মিজানুর রহমান মিজান।

এদিকে ছাত্রনেতা ও যুব সমাজের প্রিয় মুখ মিজানুর রহমান মিজান ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হবে এ খবর পেয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে ছাত্রলীগ, যুবলীগ থেকে শুরু করে আওয়ামীলীগের সহযোগী অংগসংগঠনের নেতাকর্মীদের মাঝে চলছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর আরো একটি নির্বাচনীয় উৎসবের আমেজ। তরুনদের মাঝে চলছে অারো বেশি আনন্দঘন মুহূর্ত।

মিজানুর রহমান মিজানকে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এই শ্লোগান নিয়ে ৯টি ইউনিয়নের অলিতে-গলিতে, চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় ছড়িয়ে পড়ছে পোস্টার ও ব্যানার।

ইতিমধ্যে তিনিও কাকডাকা ভোর থেকে রাত পর্যন্ত প্রতিটি ইউনিয়নের পাড়া মহল্লায় নেতাকর্মী এবং এলাকার সচেতন মহলের কাছে গিয়ে ব্যস্ত সময় পার করছেন। নিজের প্রার্থিতার কথা বলে সবার কাছে দোয়াও সহযোগীতা কামনা করছেন।

প্রতিবেদকের সাথে একান্ত সাক্ষাৎকারে মিজানুর রহমান বলেন, আমি একজন আওয়ামী পরিবারের সন্তান। আমি দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতি করেছি।
লোহাগাড়াবাসীর সুখে-দুঃখে পাশে ছিলাম এবং আছি। যেখানে অন্যায় দেখেছি প্রতিবাদ করেছি।

দলের বাইরেও আমি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত অাছি। আমি লোহাগাড়া উপজেলা সামাজিক প্রতিরোধ ফোরামের প্রচার ও প্রকাশনা সম্পাদক। আমার নিজ উদ্যোগে লোহাগাড়ায় অনেক অসহায় রোগীদের পাশে ছিলাম। যা আপনারা সবাই জানেন। আমি লোহাগাড়ায় বেসরকারী হাসপাতালের ভুল চিকিৎসা ও নার্সদের অবহেলার বিরুদ্ধে অনেক আন্দোলন করেছি। দল যদি আমাকে মনোনয়ন দেয়, আর যদি নির্বাচিত হই তাহলে লোহাগাড়াবাসীর জন্য আমি দিন-রাত কাজ করবো। কোন দুর্নীতি আমার কাছে আশ্রয় পাবে না। প্রতিটি কাজ আমি নিজ দায়িত্বে তদারকি করবো। কোন জনগণকে উপজেলা পরিষদে এসে হয়রানির শিকার হতে দিব না। তরুনদের সাথে নিয়ে আগামীতে লোহাগাড়াকে দুর্নীতি ও চাঁদাবাজ মুক্ত করের সুন্দর একটি উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাঅাল্লাহ। তরুণদের সুযোগ দেয়ার লক্ষ্যে দল আমাকে মনোনয়ন দেবে বলে আমি আশাবাদী। ইনশাল্লাহা। আমি লোহাগাড়াবাসীর কাছ থেকে দোয়া ও ভালোবাসা চাই। আমি যদি দলের মনোনয়ন পাই তাহলে নিজের বিবেক-বুদ্ধি বিবেচনা করে আমাকে যোগ্য মনে করলে ভোট দিবেন। আমি লোহাগাড়াবাসীর সাথে ছিলাম, আছি, থাকবো। ইনশাল্লাহ।
দল যদি আমাকে মনোনয়ন না দেয় তাহলে আমি কোন দিন দলের সিদ্ধান্তের বাহিরে যাবো না। দল যাকে মনোনয়ন দিবে আমি তাঁর পক্ষে হয়ে কাজ করবো।

সাংবাদিক মনির আহমদ আজাদসহ অারো অনেকেই নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাসে বলেন, লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য নৌকা প্রতীকে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ মিজানুর রহমান মিজান জনপ্রিয়তায় এগিযে আছেন নিজের যোগ্যতা ও মার্জিত ব্যবহারের কারণে। কর্মে উদ্যোমী এ তরুণ নেতা কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারলে অত্র উপজেলার মানুষের বিশ্বাসের ও আস্থার প্রতীক হয়ে ওঠবেন ইনশাল্লাহ। ছোট ভাই মিজানুর রহমান মিজানের প্রতি সকলের সমর্থনও দোয়া কামনা করছি।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com