January 22, 2022, 10:55 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
চকরিয়ায় অপহরণের পর শিশুকে হত্যা,আটক-১

চকরিয়ায় অপহরণের পর শিশুকে হত্যা,আটক-১

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের চকরিয়ায় মঙ্গলবার সকালে আড়াই বছর বয়সী শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে অপহরণের পর হত্যার অভিযোগে এক নারীকে আটক করা হয়েছে। আটক মুন্নী আক্তার ৩নং ওয়ার্ডের বাটাখালীর খোন্দকার পাড়ার খলিলুর রহমানের মেয়ে। নিহত শিশু মো.ওয়াসিয়া চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের সবুজবাগের সাহাবউদ্দিনের ছেলে। সে গত সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল।

চকরিয়া পৌরসভার কাউন্সিলর মো. রেজাউল করিম বলেন, সোমবার বিকেলে ওয়াসিয়া তার বোনের সঙ্গে খেলছিলো। এ সময় মুন্নি ওয়াসিয়াকে চিপ্‌সের প্রলোভন দেখিয়ে অপহরণ করে। সকালে মাতামুহুরী ব্রিজের নিচে শিশুটির মরদেহ পায়।
চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, শিশু নিখোঁজের অভিযোগ পেয়ে আমরা সারারাত তল্লাশি করি। সকালে মাতামুহুরী নদীর ব্রীজের নিচে মরদেহ পাই। আটক মুন্নি আক্তারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com