January 27, 2022, 12:20 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
শিক্ষাগুরু আপনাকে স্যালুট : ইউএনও আবু আসলাম

শিক্ষাগুরু আপনাকে স্যালুট : ইউএনও আবু আসলাম

মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ শিক্ষকরাই হচ্ছেন মানুষ গড়ার কারিগর। একজন আদর্শবান শিক্ষকই পারেন আলোকিত সমাজ গড়ে তুলতে। দেশ, পরিবার ও সমাজকে এগিয়ে নিতে শিক্ষকরা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকেন। শিক্ষকতা শুধু পেশা নয়, ব্রতও। আমার আগের বক্তাদের কথা থেকে যা বুঝতে পেরেছি তা হলো আপনি শিক্ষকের চেয়েও বেশি কিছু করেছেন। নয়টা-চারটার বৃত্তে নিজেকে আবদ্ধ না রেখে আপনি চাঁন্দার শিক্ষার্থীদের সত্যিকারের মানুষ করার জন্য প্রতিটি অভিভাবকের দ্বারে দ্বারে গেছেন। আপনাকে বিদায় দেওয়ার জন্য আজ পুরো চাঁন্দাবাসী এক জায়গায় এসে মিলেছে। কয়জন সেটা পায়? আমি উপজেলা নির্বাহী অফিসার এখানে উপস্থিত হতে পেরে, আপনার বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে দু কথা বলার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছি। আপনাকে স্যালুট, হে মানুষ গড়ার কারিগর।

১৬ জানুয়ারি (বুধবার) বিকালে উপজেলার চুনতি ইউনিয়নের চাঁন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত প্রধান শিক্ষক হামিদুল ইসলাম এর বিদায় সংবর্ধনা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম উক্ত কথাগুলো বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফরিদুল আলমের সভাপতিত্বে ও শিক্ষক জহুরুল হকের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সহকারী কমিশনার(ভূমি) পদ্মাসন সিংহ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার ওমর ফারুক , মুসলিম উদ্দিন , উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কান্তি বড়ুয়া .প্রাক্তন শিক্ষার্থী নাঈমুল ইসলাম , তৌহিদুল ইসলাম প্রমুখ ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com