January 27, 2022, 11:55 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে -রমেশ চন্দ্র সেন

দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে -রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বাংলাদেশের মানুষের জন্য কাজ করে যাবে আওয়ামী লীগ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথ ধরেই দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে।

বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচন পরবর্তী সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এসব কথা বলেন।

রমেশ সেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব এবং তার উন্নয়ন দর্শনে আস্থা রেখেছে দেশের মানুষ। আর সে জন্যই এবারের নির্বাচনে বিপুল সমর্থন দিয়েছে জনগণ। জনগণের আস্থার প্রতিদান দিয়ে আওয়ামী লীগ এ দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলবে।

জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে বিএনপি-জামায়াত নির্বাচনের ফলাফল বর্জন করেছে। এটা তাদের পুরনো অভ্যাস এবং তারা এখনো অপরাজনীতি থেকে বেরিয়ে আসতে পারেনি বলে মন্তব্য করেন সাংসদ রমেশ চন্দ্র সেন।

আওয়ামী লীগ সরকারের নেতৃত্বেই বাংলাদেশ এগিয়ে যাবে এটাই প্রত্যাশা সাংসদ রমেশ চন্দ্র সেনের।

চিলারং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল হক চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, চিলারং ইউনিয়ন আওয়ামী লীগের আনছারুল ইসলাম, চিলারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী প্রমুখ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com