January 27, 2022, 11:10 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
ভোলায় নিজের বাড়ির দেয়াল নিজেই ভেঙেছেন পৌর মেয়র মনিরুজ্জামান

ভোলায় নিজের বাড়ির দেয়াল নিজেই ভেঙেছেন পৌর মেয়র মনিরুজ্জামান

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : ভোলার পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান ভোলা খাল সংরক্ষণ ও খালপাড়ে বাইপাস সড়ক (ওয়াকওয়ে) নির্মাণের জন্য নিজের বাড়ির দেয়াল ভেঙে দিয়েছেন।
সোমবার (১৪ জানুয়ারী) দুপুরে শহরের উকিলপাড়া টাউন স্কুলের সামনে থেকে বাইপাস সড়ক নির্মাণ শুরু করা হয়। এসময় তিনি নিজেই বাড়ির দেয়াল ভেঙে বাইপাস সড়কের জন্য যায়গা ছেড়ে দেন।

এ এসময় মেয়র জানান, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদের সহায়তায় ভোলার খাল সংরক্ষণে ৩২ কোটি এবং বাইপাস সড়ক নির্মাণে ৫ কোটি টাকার প্রকল্প অনুমোদন হয়। ইতোমধ্যে এর কাজ শুরু হয়েছে।

ভোলা শহরের যুগিরঘোল হাসপাতাল ব্রিজ থেকে বাংলাস্কুল ব্রিজ পর্যন্ত খালের উভয়পাড়ে দৃষ্টিনন্দন ওয়াকওয়ে নির্মাণ করা হবে। এজন্য খালের দুইপাড়ে অবস্থিত যাদের স্থাপনা খালের মধ্যে পড়ছে খালের নাব্যতা ফিরিয়ে আনতে ও শহরের সৌন্দর্য বৃদ্ধির জন্য তা সরিয়ে নিতে হবে। এ জন্য আমি আগে আমার বাসার পাশের যায়গা ছেড়ে দিয়েছি। যাতে করে খালের দুই পারের বাসিন্দার যায়গাগুলো ছেড়ে দেয়।

এসময় তিনি ভোলা খালের নাব্যাতা ফেরাতে ও সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে সকলের সহযোগীতা কামনা করেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com