January 19, 2022, 7:38 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ভোলা ইলিশায় অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে আ’লীগ নেতা”এ’হক আরজু”

ভোলা ইলিশায় অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে আ’লীগ নেতা”এ’হক আরজু”

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : ভোলা সদর উপজেলার ইলিশা জংশন বাজারে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে সাথে সাথে ছুটে আসেন ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু।

ভোলার পূৃর্ব ইলিশার জংশন বাজারের একটি দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুনের সূত্রপাত দেখে ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা করে। তাৎক্ষনিক খবর পেয়ে ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট ২ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে প্রায় ৩৫টিরও বেশি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই হয়ে যায় এবং প্রায় ২কোটি টাকার বেশি ক্ষয়-ক্ষতি হয়।

ভোলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে ভোলা সদর, দৌলতখান, বোরহানউদ্দিন, লালমোহন, চরফ্যাশনসহ ৫টি ফায়ার সার্ভিসের ইউনিট প্রায় ২ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। ধারনা করা যাচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রেপাত ঘটে পারে বলে জানান।

ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার কামাল হোসেন বলেন, আগুনের খবর পেয়ে তাৎক্ষনিক ফায়ার সার্ভিস,পুলিশ, প্রশাসন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে ধারনা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রেপাত ঘটতে পারে।

এসময় এনামুল হক আরজু বলেন, ভয়াবহ আগুনের খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে আসি। যেসকল ব্যবসায়ীদের প্রতিষ্ঠান আগুনে পুড়েছে তাদের প্রতি আমার নেতা ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের পক্ষ থেকে আমি সমবেদনা জানাচ্ছি। আগুনের বিষয়টি নেতা শুনেছেন জংশন বাজারের ক্ষতিগ্রস্থদের ব্যাথায় নেতা তোফায়েল আহমেদ ব্যাধিত এবং তিনিও খুবই দুঃখ প্রকাশ করেছেন ও ক্ষতিগ্রস্ত সকল ব্যবসায়ীদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।আমি নিজেও শান্তনা দেয়ার মতো ভাষা খুজে পাচ্ছিনা।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com