January 23, 2022, 1:52 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
বাংলাদেশ ছাত্রলীগ ভোলা সদর উপজেলার পক্ষহতে জরুরি প্রেস বিজ্ঞপ্তি ঘোষনা

বাংলাদেশ ছাত্রলীগ ভোলা সদর উপজেলার পক্ষহতে জরুরি প্রেস বিজ্ঞপ্তি ঘোষনা

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : গৌরব,ঐতিহ্য,এবং সংগ্রামের অন্যতম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর ৪ঠা জানুয়ারী ৭১’তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে, ভোলা সদর উপজেলা ছাত্রলীগের একটি জরুরী প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়।

বৃহস্পতিবার বিকালে ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃফাহিম ও সাধারন সম্পাদক রাশেদুজ্জামান হ্যাভেন এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলাহয় বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী কে কেন্দ্রকরে ভোলার টাউন স্কুল মাঠে আনন্দ ভোজনের নাম করে ও ভোলা সদর উপজেলা ছাত্রলীগের নামে কে বা কাহারা ছাত্রলীগের নামধারী কিছু নেতাকর্মী পরিচয়ে ভোলার বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্টান থেকে দাওয়াত কার্ড বিতরনের মাধ্যমে চাদা আদায় করার অভিযোগ রয়েছে ভোলা সদর উপজেলা ছাত্রলীগের কাছে। যাহা ভোলা সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি/সম্পাদক এর অনুমতির বাইরে এবং সংগঠনের অজানা। যাহা ছাত্রলীগের সুনাম নষ্ট করে অপরাধজনক ও চাঁদাবাজির সামিল বলেই গন্য হবে বলে ভোলার বিভিন্ন গনমাধ্যমের দৃষ্টগোচর করতে এই প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়।

এসময় বিজ্ঞপ্তিতে উল্লেখ করে বলা হয় এইসকল মুখশদারি ছাত্রলীগ নামধারীদের চিহ্নিত করে চাঁদাবাজির অপরাধে পুলিশকে ধরিয়ে দিতে ভোলার সকল ব্যবসায়ীদের প্রতি আহবান জানায় নেতৃবৃন্দরা।
বাংলাদেশ ছাত্রলীগে চাঁদাবাজদের স্থান নেই। চাঁদাবাজ কোন দলের বা কোন সংগঠনের হতে পারে না বলেও সংগঠনের পক্ষথেকে বিজ্ঞপ্তিতে বলা হয়।

পরে উক্ত বিষয়ে ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব সাংবাদিকদের বলেন,
ভোলা জেলা ছাত্রলীগ সহ ভোলা জেলা আওয়ামীলীগের সকল সংগঠনের নেতাকর্মীরা বাংলাদেশ ছাত্রলীগের একসময়কার সোনালী অর্জন ও ছাত্রলীগের সাবেক সফল সভাপতি কিংবদন্তী ভোলার জননেতা তোফায়েল আহমেদ এর অাদর্শে অনুপ্রানিত ও অনুগত থেকেই তাহা নেতৃত্বে ঐক্যেবদ্ধ হয়েই ভোলায় রাজনীতি করে।
যদি সংগঠনের নাম ভাংজ্ঞিয়ে যারা চাঁদাবাজি বা যেকোন অপরাধমুলক কাজ সংগঠিত করে, তাদের সনাক্ত করে পুলিশের হাতে সোপর্দ করা হবে। চাঁদাবাজদের কোন স্তান এই ভোলায় হবেনা সে যেদলের বা যেকোন সংগঠনের হোক না কেন ভোলা জেলা আওয়ামীলীগ তা কঠোর হস্তে দমন করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে বলে সাফ জানিয়ে দেন মইনুল হোসেন বিপ্লব।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com