January 26, 2022, 2:21 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
Uncategorized
দুবাই থেকে ১৪০ কোটি টাকা, হাওয়া ভবনের সাবেক কর্মচারীসহ গ্রেফতার ৩

দুবাই থেকে ১৪০ কোটি টাকা, হাওয়া ভবনের সাবেক কর্মচারীসহ গ্রেফতার ৩

নিউজ ডেস্ক:একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ১৪০ কোটি কালো টাকা হুন্ডির মাধ্যমে দুবাই থেকে বাংলাদেশে এসেছে। এসব কলো টাকা একটি গোষ্ঠীর পক্ষে সারাদেশে ছড়িয়ে দেওয়া হয়েছে।  এই চক্রে যুক্ত থাকার অভিযোগে হাওয়া ভবনের সাবেক কর্মচারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে মতিঝিলের সিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) এর মহাপরিচালক বেনজীর আহমেদ।

গ্রেফতারকৃতরা হলেন- মতিঝিলের ইউনাইটেড কর্পোরেশনের এমডি আলী হায়দার, গুলশানের আমেনা এন্টারপ্রাইজের জয়নাল ও ইউনাইটেড কর্পোরেশনের অফিস ব্যবস্থাপক আলমগীর হোসেন। এদের মধ্যে জয়নাল একসময় হাওয়া ভবনের কর্মচারী ছিলেন।

বেনজীর আহমেদ বলেন, তাদের কাছ থেকে নগদ আট কোটি টাকা ও ১০ কোটি টাকার চেক জব্দ করা হয়েছে। তাদের অফিসের নথিপত্র প্রাথমিকভাবে বিশ্লেষণ করে দেখা যায়, এরই মধ্যে তারা ১৪ কোটি কালো টাকা সারাদেশে পাঠিয়েছে।

র‌্যাব মহাপরিচালক আরও বলেন, সর্বশেষ শরীপুতপুর-৩ আসনের বিএনপির প্রার্থী মিয়া নুরুউদ্দিন অপুকে সাড়ে তিন কোটি টাকা পাঠানো হয়েছে। তাকে টাকা পাঠানোর তথ্যপ্রমাণ পেয়েছে র‌্যাব। চট্টগ্রামসহ আরও কয়েকটি জেলায় টাকা পাঠানো হয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com