January 27, 2022, 12:16 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
কক্সবাজারে ৫৪৯৪০টি নেশা জাতীয় ইনজেকশন জব্দ, আটক-১

কক্সবাজারে ৫৪৯৪০টি নেশা জাতীয় ইনজেকশন জব্দ, আটক-১

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের টেকনাফ মডেল থানাধীন পান বাজারস্থ নাজির হাজীর কলোনির পলাশ ভট্টাচার্যের বসত ঘরে অভিযান পরিচালনা করে ১০ টি কাগজের বড় কার্টুন ভর্তি মোট ৫৪৯৪০ টি এ্যাম্পুল নেশা জাতীয় সিডাক্সিন (ডায়াজিপাম) ইনজেকশন জব্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গত জুমাবার দিনগত রাত ৮ টার দিকে অভিযান চালানো হয়। এতে জড়িত থাকার অভিযোগে পলাশ ভট্টাচার্য (৩২) নামের এক ব্যক্তিকে আটক করা হয়। সে চট্টগ্রাম জেলার রাউজান থানাধীন সুলতানপুর ইউনিয়নের মৃত অনুপ ভট্টাচার্যের ছেলে। এছাড়া উক্ত ঘটনায় জড়িত থাকার অপরাধে নয়ন দাস (৩৫) নামের অপর একজন ব্যক্তিকে পলাতক আসামি করা হয়। নয়ন চট্টগ্রাম জেলার মিরসরাই বটতলার নিপেন্দ্রলাল দাসের ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার কার্যালয়ের পরিদর্শক মোঃ মোশাররফ হোসেনের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়। পরিদর্শক মোঃ মোশাররফ হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক পলাশ ভট্টাচার্য ও নয়ন দাস উভয়কে আসামি করে টেকনাফ মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার এর সহকারী পরিচালক সোমেন মন্ডল অভিযান ও মামলা সংক্রান্ত তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com