January 19, 2022, 4:18 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ড. কামাল রাজাকারদের সাথে ঐক্যেগড়ে নীতিহীন হয়ে মরহুম হয়েছে ভোলায়-“বানিজ্যমন্ত্রী”

ড. কামাল রাজাকারদের সাথে ঐক্যেগড়ে নীতিহীন হয়ে মরহুম হয়েছে ভোলায়-“বানিজ্যমন্ত্রী”

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর পক্ষে ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগে আয়োজনে এক পথসভা অনুষ্ঠিত হয়।

বিকাল ৪টায় ভোলার ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বালুরমাঠের পথসভার ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়্যারম্যান তাজুল মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

এসময়য় স্থানিয় নেতাকর্মীদের খন্ড খন্ড মিছিলে উক্ত পথসভায় মানুষের ঢলে কানায় কানায় ভরে যায় এবং এই পথসভা জনসভায় রুপান্তরিত হয়।

এসময় বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন ভেদুরিয়া ভেলুমিয়া উপর দিয়েই ভোলা বরিশাল ব্রিজ নির্মান করা হবে। এই ভেদুরিয়া হবে একটি পর্যটন কেন্দ্র এবং এখানে তিনি ১০২কোটি টাকা ব্যায়ে নির্মিত টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ গড়ে উঠার মাধ্যমে অসংখ্য তরুনদের কর্মসংস্থান সু্যোগ সৃষ্টি করা হবে বলে জানান।


বানিজ্যমন্ত্রী ২০০১ ক্ষমতা থাকার সময় বিএনপি জোটের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, এদেশে বিএনপি জামাত জোট সরকারের ক্ষমতার সময় সেই ৭১’এর ঘাতক রাজাকারের গাড়িতে দেশের জাতীয় পতাকা উরিয়েছে মন্ত্রীপরিষদ গঠন করেছে খালেদাজিয়া ও তারেক রহমান। মুক্তিযোদ্ধাদের হাতে হাতকরা পরিয়েছে তারা।
ভোলায় আওয়ামীলীগ করার অপরাদে আওয়ামীলীগের কর্মি শহিদের গলায় জুতার মালা পরিয়ে রাস্তায় রাস্তায় গুরিয়েছে তারা। চরপাতার বশিরের দুই বোবা মেয়ের ইজ্জত লুন্ডন করেছে। লালমোহনে লডহারিজ মালেকের দুই চোখ উপরে ফেলেছে এই বিএনপি জামাত সরকার।

আওয়ামীলীগকে ভোট দিলেই দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ বিদ্যুৎ পায় এবং দেশের অসহায় মানুষের জন্য বিধবা ভাতা, বয়স্ক ভাতা প্রতিবন্ধি ভাতা সহ বিভিন্ন ভাতা সু্যোগ সুবিধা পায় দেশের সাধারন মানুষ।

৭৫এর পরে বাবা মা পরিবার হারা আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখহাসিনা ৯৬তে রাষ্ট্র ক্ষমতায় এসেই বাংলাদেশর উন্নয়ন ও মানুষের জিবন মানের কথা ভেবে দেশ পরিচালনার দায়িত্বে নিজেকে নিয়োজিত রেখেছেন। জননেত্রী শেখহাসিনা ভোলার গ্যাসকে বরিশালে নিয়ে ভোলা বরিশাল ব্রিজ করার ওয়াদা দিয়েছেন ভোলার মানুষকে। তিনি স্থানিয় মানুষকে উদ্দেশ্য করে বলেন, ভেলুমিয়া ভেদুরিয়া দিয়েই শুরু হবে ভোলা বরিশাল ব্রিজের কাজ।

ঐক্যেফ্রন্টের ডঃকামাল সম্পকে বানিজ্যমন্ত্রী বলেন জাতির জনকের সময় পররাষ্ট্র মন্ত্রী ডঃ কামাল এখন স্বাধীনতার বিরোধীদের সাথে হাত মিলিয়ে বেইমানি করেছে। তাহার আদশ্রর মৃত্যু হয়েছে বলে মনেকরেন এবং তিনি এখন মরহুম কামাল বলেও পরিচিত দেশের মানুষের কাছে বলে তার বক্তব্য তোফায়েল আহমেদ।

এসময় অন্যন্যদের মধ্যে পথসভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন,ভোলা জেলা আওয়ামীলীগে সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়্যারম্যান আবদুল মোমিন টুলু। ভোলা সদর উপজেলা আওয়ামীলীগে সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন। ভোলা পৌরসভার মেয়র ও জেলা যুবিলীগের সভাপতি মনিরুজ্জামান মনির। ভোলা জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা অধ্যক্ষ সাফিয়া খাতুন, ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল হাই মাস্টার প্রমুখ।

পুরো অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com