January 16, 2022, 8:49 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ঠাকুরগাঁওয়ে প্রচণ্ড ঠান্ডায় থেমে নেই যুবলীগের প্রচারণা

ঠাকুরগাঁওয়ে প্রচণ্ড ঠান্ডায় থেমে নেই যুবলীগের প্রচারণা

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : প্রচন্ড ঠান্ডা, আর এই ঠান্ডার মধ্যেও থেমে নেই ঠাকুরগাঁওয়ে যুবলীগের প্রচার-প্রচারণা। যুবলীগ ও যুব মহিলা লীগের নেতা-কর্মীরা এই প্রচন্ড ঠান্ডাকে উপেক্ষা করে ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেনের পক্ষে ভোট চেয়ে প্রচারণা করছেন।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল রানার নেতৃত্বে শহরের ১২ নম্বর ওয়ার্ডে ব্যাপক প্রচার-প্রচারণা করে যুবলীগ ও যুব মহিলা লীগের নেতা-কর্মীরা। এ সময় ওই ওয়ার্ডের ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে যুবলীগের নেতৃবৃন্দ আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং ঠাকুরগাঁও-১ আসনের নৌকার মাঝি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেনের নৌকা মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান যুবলীগের নেতৃবৃন্দ।

নির্বাচনী প্রচারণায় পৌর যুবলীগের সদস্য রাসেল হোসেন, ১২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. লিটন কন্ডু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুব মহিলা লীগের নেত্রী এনা আক্তার সহ যু্বলীগ-যুব মহিলা লীগ ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. সোহেল রানা বলেন, ঠাকুরগাঁওয়ে যুবলীগ ঐক্যবদ্ধ। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়; মানুষ তাদের অধিকার ফিরে পায়। পরিবর্তন আসে মানুষের ভাগ্যের।

তিনি বলেন, নৌকার মাঝি রমেশ চন্দ্র সেন ঠাকুরগাঁও-১ আসনের চেহেরায় পাল্টে দিয়েছেন। এ আসনে উন্নয়নের জোয়ার বইছে। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, স্কুল-কলেজ, বিদ্যুৎ সহ সব ক্ষেত্রেই ব্যাপক উন্নয়ন হয়েছে রমেশ সেনের হাতের ছোঁয়ায়। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রমেশ সেনের নৌকা মার্কায় পুনরায় ভোট দিয়ে বিজয়ী করবে জনগণ এবং জনগণের ভোটের মাধ্যমে আ.লীগকে আবারো সরকার গঠন করবে তিনি আশাবাদ ব্যক্ত করেন ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com