January 27, 2022, 11:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
বিএনপি উশৃঙ্খল দলে পরিণত হয়েছে -রমেশ চন্দ্র সেন

বিএনপি উশৃঙ্খল দলে পরিণত হয়েছে -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বিএনপি উশৃঙ্খল দলে পরিণত হয়েছে; বিএনপির জন্মলগ্ন দেখলে আপনারা বুঝতে পারবেন। বিএনপির সাথে যুদ্ধাপরাধীরা রয়েছে এবং তারা বাংলাদেশকে জঙ্গিবাদের রাষ্ট্রে পরিণত করতে চায়। তাই এই উশৃঙ্খল দলকে বাংলাদেশের জনগণ সমর্থন করে না।

বুধবার সন্ধ্যায় শুখানপুকুরী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, বিএনপি একটি দুর্নীতিবাদ দল; তার প্রমাণ খালেদা জিয়া ও তারেক জিয়া। তারা এতিমদের টাকা লুটপাট করে খেয়ে ফেলেছে। তাই আজ খালেদা জিয়া কারাগারে আর তারেক জিয়া বিদেশের মাটিতে লুকিয়ে আছে। এই বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে দেশের প্রচুর অর্থ বিদেশে পাচার করেছে। এতে দেশের ক্ষতি হয়েছে।

তিনি আরও বলেন, ২০০১ সাথে কারচুপির মধ্যে দিয়ে বিএনপির ক্ষমতায় এসেছিল। তারা ভোট চুরি করে দেশের মানুষের সাথে ধোকাবাজি করেছে। ক্ষমতায় এসেই তারা বাংলাদেশকে একটা ধ্বংসাত্মক দেশে পরিণত করেছিল। এ দেশকে জঙ্গিবাদ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছে। কিন্তু বাংলাদেশের মানুষ তা হতে দেয়নি; পরবর্তী নির্বাচনে বাংলাদেশের মানুষ বিপুল ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে বিজয় করে ক্ষমতায় আনে।

রমেশ সেন বলেন, আওয়ামী লীগ দীর্ঘ ১০ বছর একটানা ক্ষমতায় থেকে দেশের চেহেরা পাল্টে দিয়েছে, দেশের উন্নয়ন করেছে, মানুষের ভাগ্যের পরিবর্তন করেছে এবং দেশ হয়েছে উন্নতশীল দেশ। আজ বাংলাদেশ স্বয়ং সম্পন্ন; বিশ্বের মানচিত্র বাংলাদেশ একটি মডেল দেশ, উন্নতশীল দেশ।

২০১৪ সালে বিএনপি-জামায়াত দেশে যে তান্ডব চালিয়েছিল; জনগণ কিন্তু তা ভুলেনি। হুশিয়ারি করে রমেশ সেন বলেন, পুর্বের মত যদি এবারও তান্ডব করার চেষ্টা করে তাহলে তাহলে শক্তভাবে দমন করা হবে।

সারাদেশে আওয়ামী লীগের উন্নয়নের জোয়ার বইছে; তাই এবারের নির্বাচনেও বাংলাদেশের মানুষ পুণরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান রমেশ চন্দ্র সেন।

শুখানপুকুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুধীর শর্মার সভাপতিত্বে নির্বাচনী সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ইন্দ্র নাথ রায়, সমবায় বিষয়ক সম্পাদক আশরাফুল হক চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অ্যাড. ইমরান হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, শুখানপুকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল কবির প্রমুখ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com