January 22, 2022, 2:33 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
আলীকদমে যথাযোগ্য মর্যাদায় উৎযাপিত হলো মহান বিজয় দিবস ২০১৮

আলীকদমে যথাযোগ্য মর্যাদায় উৎযাপিত হলো মহান বিজয় দিবস ২০১৮

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : মহান বিজয় দিবস উপলক্ষে আলীকদম সরকারী উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে জাতির শ্রেষ্ঠ সন্তান মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি পুষ্পিত শ্রদ্ধা জানানোর মাধ্যমে সূচিত হয় বিজয় দিবসের কর্মসূচি।

আজ রোববার (১৬ ডিসেম্বর) আলীকদম উপজেলায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ৪৮তম মহান বিজয় দিবস উৎযাপিত হয়। এ উপলক্ষ্যে সকাল ৬টায় উপজেলার সরকারী উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল , সরকারী বে-সরকারী স্কুল এর পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ৮টায় সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বিজয় দিবসের অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিজয় দিবস উদযাপনের সভাপতি উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ প্রদর্শন ও সালাম গ্রহন করেন অতিথিগন । বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ডিসপ্লে শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে শিশু-কিশোরদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় । ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয় দিবসের এক আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজিমুল হায়দার, উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম,আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিক উল্লাহ সহ মুক্তিযোদ্ধাগন।আলোচনা সভা শেষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়।ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিশু-কিশোরদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয় ।অনুষ্ঠানে উপজেলার সাংবাদিকবৃন্দ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com