January 27, 2022, 11:22 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
ভোলা জেলা হবে বাংলাদেশের সিংগাপুর-তোফায়েল আহমেদ

ভোলা জেলা হবে বাংলাদেশের সিংগাপুর-তোফায়েল আহমেদ

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা সদর উপজেলাধীন শিবপুর ইউনিয়নে আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত হয় এক নির্বাচনী পথসভা।

উক্ত পথসভাটি সন্ধা ৬টায় শিবপুর রতনপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত সভায় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এনামুল হক সেলিমের সভাপতিত্বে, প্রধান অতিথি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বানিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী তোফায়েল আহমেদ।


বিশেষ অতিথি,ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ভোলা জেলা পরিষদের চেয়্যারম্যান আবদুল মোমিন টুলু,ভোলা সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন,ভোলা জেলা আওয়ামীলীগ সাংগঠনিক ও উপজেলা ভাইচ চেয়্যারম্যান মোঃইউনুস,ভোলা জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। স্থানীয় শিবপুর ইউনিয়নের চেয়্যারম্যান মোঃজসিম উদ্দিন,শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃইউসুব মেম্বার প্রমুখ।

এসময় বানিজ্যমন্ত্রী বলেন ভোলা হবে বাংলাদেশে সিংগাপুর।ভোলার শিবপুর ইউনিয়নে উন্নয়নের জন্য রাস্তাঘাট, পুল কালভাট ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টানসহ প্রায় ৫৮৮কোটি টাকার বিভিন্ন উন্নয়নমুলক কাজ হয়েছে।

এছাড়া ৩৬কোটি টাকা ব্যায়ে ভোলার তুলাতুলির ব্লক ও জিও ব্যাগের মাধ্যমে নদীভাজ্ঞন রোধ করা সম্বব হয়েছে। এছাড়া উপজেলা পরিষদের মাধ্যমে বাংলাদেশ সরকারের বয়স্ক ভাতা,বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা,কাবি’খা বিজিডি বিভিন্ন সুবিধা সঠিকভাবে দেওয়া হয়েছে।

ভোলায় বিএনপি জোট সময়ে মেজর হাফিজ আহমেদ পানিসম্পদমন্ত্রী থেকেও ৮০কোটি টাকা বরাদ্ধ পেয়েও লুটপাট করেছে অথচ এইপযন্ত একটি টাকার কাজ করেনি ভোলার নদীভাজ্ঞন প্রতিরোধ করতে কোন ব্যবস্থা গ্রহন করেনি।

বিএনপির সময়কার ২০০১সালে জোট সরকারের বিরুদ্ধে অভিযোগ করে মন্ত্রী বলেন, হাফিজ ইব্রাহীম মানুশের খাবার খাওয়া অবস্থায় প্লেট কেরে নিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের ধরে নিয়ে নির্যাতন করেছে।

ভোলা-১আসনের বিএনপি প্রার্থী যিনি ভোলা পৌরসভার মেয়র থেকেও যিনি ভোলা পৌরসভার সিমানা চিনেনা তিনি ধানেরশীষ নিয়ে ভোট চাইবেন ভোলায় কিভাবে। যাদের নিজস্ব শিক্ষা প্রতিষ্টানসহ তাদের বাড়ির রাস্তাঘাট আমি পাকা করে দিয়েছি এই আওয়ামীলীগ ক্ষমতার আমলে তারা কিভাবে ভোলার উন্নয়নে জনগনের জন্য কাজ করবে বলে মন্ত্রী প্রশ্ন রাখেন পথসভায় আসা মানুষের কাছে।
এসময় তিনি বলেন ভোলা বরিশাল ব্রিজ নির্মান করা তাহার জিবনে শেষ একটু সপ্ন পুরন করা। যে সপ্নের বাস্তবায়ন হলে বাংলাদেশ ভু’খন্ডের সাথে মিলিত হবে এই বিচ্ছিন্ন দ্বীপজেলা ভোলা। তাই পথসভায় তোফায়েল আহমেদের বলেন সেই সপ্নের বাস্তবায়ন করার জন্য এবং ভোলার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে ৩০শে ডিসেম্বর নৌকায় ভোট দিতে আহবান জানান বানিজ্যমন্ত্রী।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা সদর উপজেলাধীন শিবপুর ইউনিয়নে আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত হয় এক নির্বাচনী পথসভা।

উক্ত পথসভাটি সন্ধা ৬টায় শিবপুর রতনপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত সভায় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এনামুল হক সেলিমের সভাপতিত্বে, প্রধান অতিথি প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বানিজ্য মন্ত্রী ও ভোলা ১ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী তোফায়েল আহমেদ।
বিশেষ অতিথি ভোলা জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও জেলাপরিষদ চেয়্যারম্যান আবদুল মোমিন টুলু,ভোলা সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন,ভোলা জেলা আওয়ামীলীগ সাংগঠনিক ও উপজেলা ভাইচ চেয়্যারম্যান মোঃইউনুস,ভোলা জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও শিবপুর ইউনিয়নের চেয়্যারম্যান মোঃজসিম উদ্দিন,শিবপুর ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক মোঃইউসুব মেম্বার প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন,ভোলার শিবপুর ইউনিয়নে রাস্তাঘাট পুল কালভাট বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানসহ ৫৮৮কোটি টাকার বিভিন্ন উন্নয়নমুলক কাজ হয়েছে। এছাড়া ৩৬কোটি টাকা ব্যায়ে ভোলার তুলাতুলির ব্লক ও জিও ব্যাগের মাধ্যমে নদীভাজ্ঞন রোধ করা সম্বব হয়েছিল।

অথচ বিএনপি জোট সময়ে মেজর হাফিজ আহমেদ পানিসম্পদমন্ত্রী থেকেও ৮০কোটি টাকা বরাদ্ধ নিয়ে লুটপাট করেছে এইপযন্ত একটি টাকার কাজ করেনি।

২০০১জোট সরকারের বিরুদ্ধে অভিযোগ করে মন্ত্রী বলেন হাফিজ ইব্রাহীম খাবার খাওয়া অবস্থায় প্লেট কেরে নিয়ে আওয়ামীলীগ নেতাকর্মীদের ধরে নিয়ে নির্যাতন করেছে।

ভোলা-১আসনের বিএনপি প্রার্থী যিনি ভোলা পৌরসভার মেয়র থেকে পৌরসভার এরিয়া চিনেনা,যাদের নিজস্ব শিক্ষা প্রতিষ্টান লঞ্চের ব্যবসাসহ বিভিন্নভাবে সহোযোগি করে দিয়েছি তিনি ভোলার মানুষদের জন্য কি উন্নয়ন উপহার দিবেন তা জনগনের কাছে প্রশ্ন রাখেন বানিজ্যমন্ত্রী।
জিবনের শেষ ইচ্ছা ভোলাকে বাংলাদেশের মূলভু-খন্ডের সাথে সংযোগ করে ভোলা বরিশাল ব্রীজ নির্মান করা। তাই আগামিতে সেই অস্মাপ্ত কাজটি সম্পন্ন করতে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানান বানিজ্যমন্ত্রী।

পুরো অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন ভোলা থানা আওয়ামীলীগ নেতা মোঃ সিরাজুল ইসলাম।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com