January 27, 2022, 11:30 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
Uncategorized
আলীকদমে দুই রেষ্টুরেন্ট মালিককে জরিমানা

আলীকদমে দুই রেষ্টুরেন্ট মালিককে জরিমানা

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : আলীকদমে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন এবং বাসী খাবার সংরক্ষনের দায়ে দুইটি রেষ্টুরেন্ট মালিককে ২০,০০০ টাকা জরিমানা ও সতর্ক করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫ টায় আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ নাজিমুল হায়দার মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান চালিয়ে আলীকদম বাজারের একটি ও পানবাজারের একটি রেষ্টুরেন্ট মালিককে প্রতিজনকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেন।

মোবাইল কোর্ট পরিচালনাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ নাজিমুল হায়দার বলেন,বাসী খাবার পরবর্তীতে বিক্রি করার উদ্দেশ্যে ফ্রিজে সংরক্ষণ ও নোংরা পরিবেশে খাবার প্রস্তুত করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ মোতাবেক আলীকদমের এই দুই রেস্টুরেন্ট মালিককে প্রতিজনকে ১০হাজার করে  ২০ হাজার টাকা জরিমানা ও সতর্ক করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com