January 18, 2022, 10:49 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
Uncategorized
দেশকে ভালোবেসে পতাকা হাতে ছাত্র ‘পারভেজ’

দেশকে ভালোবেসে পতাকা হাতে ছাত্র ‘পারভেজ’

আসিফ জামান,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : চলছে বিজয়ের মাস ডিসেম্বর। বিজয় দিবসকে কেন্দ্র করে জাতীয় পতাকা কিনছে সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা। আর পতাকা বিক্রয় করছেন মৌসুমী পতাকা ব্যবসায়ীরা।
বুধবার বিকালে (১২ ডিসেম্বর) ঠাকুরগাঁওয়ে পতাকা হাতে নিয়ে রাস্তায় দেখা মিলে ৭ম শ্রেনির ছাত্র পারভেজের।
বিজয়ের মাসে জেলায় জেলায় পতাক বিক্রি করছে ৭ম শ্রেনির ছাত্র পারভেজ।
প্রতি বছর বিজয় দিবসের আগে দেশের বিভিন্ন জেলায় পতাকা বিক্রি করি। এটা আমার পেশা না, নেশার তাগিদে পতাকা বিক্রি করে চলেছি। সেই সঙ্গে শূধূ জীবিকা নির্বাহ নয় এবং দেশের বিভিন্ন জেলা ভ্রমন করছি।
বিক্রয় কেমন হয়েছে জানতে চাইলে বলেন, ভাল বিক্রি করেছি। পতাকাগুলো কত দামে বিক্রয় করেন, বড়গুলো ১৫০ টাকা, মাঝারি ১০০ থেকে ৮০ টাকা। সর্বনিম্ন ১০ টাকায়ও পতাকা পাওয়া যায়।
পারভেজ আরও বলেন, আমি কনো ব্যবসায়ি বা হকার না ।বিজয়ের মসের শুরুতে আমি আমার দেশের বাড়ি ফরিদপুর থেকে যাত্রা শুরু করি।পতাকা বিক্রি করতে করতে এ জেলায় এসেছি। ১৬ ডিসেম্বারের মধ্যে আমি আমার বারি ফিরে জাবো।
পারভেজ জানায় সে ফরিদপুর জেলার বানপাশা গ্রামের বাসিন্দা এবং “পুরাদিয়া এস এ খান উচ্চ বিদ্যালয়ের” ৭ম শ্রেনির ছাত্র।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com