January 23, 2022, 3:26 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
কক্সবাজারে ৫ প্রতিষ্টানকে জরিমানা

কক্সবাজারে ৫ প্রতিষ্টানকে জরিমানা

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার হাসপাতাল সড়কে অবস্থিত কক্সবাজার ইনভেস্টিগেশন কমপ্লেক্স (সিআইসি)সহ ৫ প্রতিষ্ঠানকে ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
রবিবার (৯ ডিসেম্বর) বিকালে জেলা প্রশাসন ও ভোক্তা অধিকার অধিদপ্তর যৌথভাবে এই অভিযান চালায়।
ল্যাবে বিদেশি ওষুধ সংরক্ষণ ও পণ্যের মূল্য না থাকার অভিযোগে সিআইসিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের পরিচালিত মোবাইল কোর্ট।
একইভাবে পরীক্ষা-নিরীক্ষার মূল্য তালিকা না থাকার অভিযোগে মেডিসন ল্যাবকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এছাড়া মূল্য তালিকা ও রেজিস্ট্রার আপডেট না থাকায় পানবাজার সড়কস্থ হোটেল আল নিজামকে ২ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণের কারণে শর্মা ফার্মেসি এবং রুস্তম মেডিকোকে ভোক্তা অধিকার আইনে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান মওদুদ আহমেদ ও ভোক্তা অধিকার অধিদপ্তর কক্সবাজারের সহকারী পরিচালক এএসএম মাসুম উদ দৌলা যৌথ অভিযানে নেতৃত্ব দেন।
অভিযান শেষে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেওয়ান মওদুদ আহমেদ জানান, শাস্তির জন্য নয়, গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে অভিযান চালানো হয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com