January 22, 2022, 2:29 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
ঠাকুরগাঁও বিএনপি’র সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও বিএনপি’র সংবাদ সম্মেলন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: আসন্ন সংসদ নির্বাচন উপলক্ষে বিভিন্ন অভিযোগ তুলে ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন অভিযোগ করে বলেন, বিএনপিকে দলীয়ভাবে কোন প্রকার সাংঠনিক কার্যক্রম করতে দিচ্ছে না পুলিশ। অথচ জেলার বিভিন্ন জায়গায় বড় পরিসরে আ’লীগ তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। আমরা এ বিষয়ে জেলা রির্টানিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছি। আমরা চাই প্রশাসন নিরপেক্ষ থেকে আমাদের কার্যক্রম চালাতে যেন বাধাঁ প্রদান না করেন। আমরা এ নির্বাচনে আপনাদের সহযোগীতা কামনা করছি।
সংবাদ সম্মেলনে জেলা বিএনপি’র সহ-সভাপতি আল মামুন আলম, সৈয়দ মমিনুল হক বাবু, সহ-সাধারণ সম্পাদক আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরীফ, সাংগঠনিক সম্পাদক জাফুরুল্লাহ্সহ অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com