January 27, 2022, 6:44 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
ভোলা ধনিয়া ৫নংওয়ার্ড নির্বাচনী সভায় বিএনপি অসংখ্য নেতাকর্মীদের আঃলীগে যোগদান

ভোলা ধনিয়া ৫নংওয়ার্ড নির্বাচনী সভায় বিএনপি অসংখ্য নেতাকর্মীদের আঃলীগে যোগদান

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলার ধনিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যোগে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হারুনুর রশিদের এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলার তারুন্যের প্রতিক নামে খ্যাত বিশিষ্ট শিক্ষানুরাগী ও ভোলা জেলা আওয়ামীলীগের সফল সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

বিশেষ অতিথি ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার। ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভোট কেন্দ্রের নির্বাচনী সমন্ময় সচিব ও ভোলা জেলা আওয়ামীলীগ এর সংগ্রামী যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু,স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমদাদ হোসেন কবির,ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃপিন্টু খান তালুকদার,ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান, ভোলা জেলা যুবিলীগের সহসভাপতি এডভোকেট মামুনুর রহমান সোহেব, ভোলা জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক ও ধনিয়া ইউনিয়ন এর নির্বাচনী কেন্দ্রের কনিষ্ঠ সমন্মক আবিদুল আলম ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আকতার হোসেন,ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান ফাহাদ প্রমুখ।

এসময় উঠান বৈঠকে ধনিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপি সভাপতি মোঃআবদুল ওয়াদুদ মেম্বার এর নেতৃত্বে অসং্খ্য বিএনপি ও বিজেপির নেতাকর্মীরা প্রধান অতিথিকে ফুলদিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগ যোগদান করেন এবং আগামি নির্বাচনে ভোলার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ কে নৌকা মার্কায় ভোটদিয়ে বিজয় করার এক অংজ্ঞীকার ব্যক্তকরেন দলত্যাগ করা বিএনপি বিজেপির নেতারা।

উঠান বৈঠকের প্রধান অতিথি মইনুল হোসেন বিপ্লব তার বক্তব্য বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী দেশরত্ন শেখহাসিনা বিগত সরকার গঠনের পর যেসকল উন্নয়ন করেছেন তা ইতিহাসে এবং বিশ্বে বিরল এবং প্রসংসিত আর শেখহাসিনা সরকার ক্ষমতায় ছিল বলেই, ভোলার নেতা বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভোলার মানুষের জন্য অসং্খ্য উন্নয়ন করে জনগনের খেদমত করতে পেরেছেন। তিন ভোলাকে নিয়ে সবসময় ভাবেন, কিভাবে ভোলার উন্নয়ন করা যায়।আর প্রিয় নেতার সকল উন্নয়ন কাজ আজ দৃশ্যমান আগামিতে তাহার সপ্ন হলো ভোলা বরিশাল সেতুর কাজ সম্পন্ন করা। তাই তাহার এই সপ্নকে বাস্তবায়ন করতে হলে আগামি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য স্থানিয় জনগনের কাছে উদার্ত আহবান জানান।
এছাড়া তিনি বলেন বাংলাদেশ সরকার তরুন বান্ধব সরকার,জননেত্রী শেখহাসিনার এক বিশেষ পরিকল্পনা রয়েছে এদেশের তরুনেদের নিয়ে তা উল্লেখ করে ভোলার সকল তরুনেদের প্রতি বিশেষভাবে তাদের ভোট নৌকা মার্কায় দেওয়ার জন্য প্রজন্মের তরুনদের দেওয়ার প্রতি গুরুত্বআরোপ করেন উঠান বৈঠকের বক্তাদের এই প্রধান।

উক্ত অনুষ্ঠানের পুরো অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শানু।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com