January 23, 2022, 3:08 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
লামায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ

লামায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ

মোঃ নাজমুল হুদা,লামা : বান্দরবানে লামা উপজেলা কৃষি অফিস কর্তৃক চলতি রবি/২০১৮-১৯ ইং, মৌসুমের সরকারের কৃষি প্রণোদনার আওতায় ১২০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক-কৃষাণির মাঝে বিনামূল্যে বীজ ও রাসানিক সার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) বেলা ১২ ঘটিকায় লামা কৃষি অফিস কার্যালয়ে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। উক্ত বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ নুরে আলম।

এছাড়াও উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা রতন কুমার দেব, উপ-সহকারি কৃষি কর্মকর্তা মোঃ জসিম উদ্দীন, সুকুমার দেওয়ানজী, কাজী মোঃ ইলিয়াছসহ অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারিগণ,কৃষক- কৃষাণীরা উপস্থিত ছিলেন।

সূত্র জানা যায়, লামা উপজেলায় এবারেও রবি বোরো মৌসুমের ১২০ জন কৃষক- কৃষানির মাঝে প্রতি জনকে ২০ কেজি ডিএপি,১০কেজি এমওপি সার,ও ৫ কেজি বোরো ধান বিতরণ করা হয়। আরও ৩ জন কৃষককে বিটি বেগুনের ২০ কেজি ডিএপি,১০ কেজি এমওপি রাসানিক সার বিনামূল্যে বিতরণ করা হয়।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com