January 23, 2022, 3:46 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
উন্নয়ন চাইলে তোফায়েল আহমেদ কে নৌকায় ভোট দিন- আঃলীগের যুগ্ম সাধারন সম্পাদক আরজু

উন্নয়ন চাইলে তোফায়েল আহমেদ কে নৌকায় ভোট দিন- আঃলীগের যুগ্ম সাধারন সম্পাদক আরজু

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে ভোলা ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ধনিয়া ২নং ওয়ার্ডে শাজাহান তালুকদার বাড়ির সন্ধা ৬:৩০ মিনিটে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত উঠান বৈঠকের ধনিয়া ইউপি ইউনিয়ন আওয়ামীলীগ এর সহসভাপতি কামাল ডাক্তারের সভাপতিত্বে, প্রধান অতিথি ভোলা সদর উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়্যারম্যান নজরুল ইসলাম গোলদার।,বিশেষ অতিথি ধনিয়া ইউনিয়নের নির্বাচনকালীন সমন্ময় সচিব ও ভোলা জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু,ধনিয়া ইউনিয়ন ইউপি চেয়্যারম্যান ও ইউনিয়ন সভাপতি এমদাদ হোসেন কবির। ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক হারুনুর রশিদ,স্থানীয় আওয়ামীলীগ নেতা শাজাহান তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সেচ্ছাসেবকলীগ যুগ্ন অয়াহবায়ক আবিদুল আলম প্রমুখ।

এইসময় বক্তারা বলেন মাননীয় বানিজ্যমন্ত্রী এই এলাকার দুঃখ সুখে সবসময় কাজ করেছেন। যার দরুন ১০৩কোটি টাকা বরাদ্দ হওয়ার কারনে ভোলার ধনিয়া ইউনিয়নের জনগনকে নদীভাজ্ঞন থেকে রক্ষা করতে পেরেছেন। এই অবদান আওয়ামীলীগ সরকার ক্ষমতা থাকার কারনে বানিজ্যমন্ত্রীর মাধ্যমে তা সম্ববপর হয়েছে।

এছাড়া রাস্তাঘাট পুল কালভাট সহ বিভিন্ন উন্নয়ন হয়েছে। উঠান বৈঠকের স্থানিয় এলাকার জনগনের দাবিতে বাড়ির রাস্তা পাকাকরন এর এক প্রতিশ্রুতি দেন বক্তারা। এছড়া সকলের কাছে আগামি ৩০তারিখে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার জনগনের প্রতি বিশেষভাবে আহবান জানানো হয়।

পুরো উঠান বৈঠকের সঞ্চালনার দায়িত্বে ছিলেন স্থানিয় ইউপি মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক জামাল হাওলাদার।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com