January 23, 2022, 2:09 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
কক্সবাজারে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ জলদস্যু গ্রেফতার

কক্সবাজারে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ জলদস্যু গ্রেফতার

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের মহেশখালীতে র‌্যাব-৭ অভিযান চালিয়ে ১ টি দেশীয় ওয়ানশুটারগান ও ২ রাউন্ড গোলাবারুদসহ কুখ্যাত জলদস্যু জয়নাল আবেদীন (৪০) কে গ্রেফতার করেছে ।
র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের কোম্পানী অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মহেশখালী উপজেলার শাপলাপুর ষাটমারা গ্রামের জনৈক নুর কুদ্দুস এর পানের বরজ এর উত্তর পাশে কতিপয় জলদস্যু ডাকাত দল অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২ ডিসেম্বর গভীর রাতে অভিযান করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আসামী কুখ্যাত জলদস্যু জয়নাল আবেদীন (৪০) আটক করে। আটক জয়নাল পিতা- সৈয়দ নুর, কালারমারছড়ার আন্ধারঘোনা এলাকার সৈয়দ নুরের পুত্র। গ্রেফতারকৃতর দেহ তল্লাশী করে তার কোমরের সুকৌশলে লুকানো অবস্থায় ১ টি দেশীয় ওয়ানশুটারগান এবং ২ রাউন্ড তাজা গুলি/কার্তুজ উদ্ধার করা হয়। পরবর্তীতে আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে জলদস্যু দলের সদস্য বলে জানান।
এদিকে জয়নালের পরিবারের দাবী সে জলদস্যু নন। তাকে অস্ত্র দিয়ে প্রতিপক্ষরা র‍্যাবকে দিয়ে ফাসিয়েছে।
মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ কুমার ধর জানান র‍্যাবের হাতে আটক জয়নালকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com