January 23, 2022, 3:41 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
Uncategorized
বিজয়ের ৪৭ বছর উদযাপন শিল্পকলা একাডেমির

বিজয়ের ৪৭ বছর উদযাপন শিল্পকলা একাডেমির

আফসানা খানম সুমি-ঢাকা-সংবাদদাতা :

মহান মুক্তিযুদ্ধ ও বিজয়ের ৪৭ বছর উদ্যাপন উপলক্ষে বাংলাদেশ শিল্পকলা একাডেমির উদ্যোগে একাডেমির চারুকলা বিভাগের ব্যবস্থাপনায় খ্যাতিমান আলোকচিত্র শিল্পী ও লেখক এম এ তাহের-এর ‘বাংলাদেশের নৌকা’ শীর্ষক একক আলোকচিত্র প্রদর্শনী আয়োজন করা হয়েছে।

১ ডিসেম্বর ২০১৮ বিকাল ৪টায় একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে পক্ষকালব্যাপী এই প্রদর্শনীর উদ্ধোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাঙালির ঐতিহ্যের অন্যতম অনুষঙ্গ ‘বাংলাদেশের নৌকা’ শিরোনামে এই প্রদর্শনী ১-১৬ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত চলবে। প্রদর্শনী বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা ভবনের ১নং গ্যালারীতে প্রতিদিন বেলা ১১টা (শুক্রবার বেলা ৩টা) থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com