January 23, 2022, 3:16 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
লামায় অবৈধ পার্কিংয়ের দায়ে ৭জন মোটর চালক ও টমটম চালককে আর্থিক জরিমানা

লামায় অবৈধ পার্কিংয়ের দায়ে ৭জন মোটর চালক ও টমটম চালককে আর্থিক জরিমানা

বান্দরবানের লামা উপজেলার  সড়কের বিভিন্ন স্থানে অবৈধ ভাবে গাড়ী পার্কিং করে বিশৃংখলা সৃষ্টিকরার অপরাধে একাধিক মোটর চালক ও টমটম চালক আর্থিক জরিমানা করেছেন লামা উপজেলা প্রশাসন। এছাড়াও দোকানপাটের সামনে রাখা গাড়িগুলোকে আর্থিক জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) লামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেড নূর এ জান্নাত রুমি,র নের্তৃত্বে   সকাল ১০টা বেলা সাড়ে ১১টা পর্যন্ত এই অবৈধ পার্কিং করা গাড়ির বিরুদ্ধে অভিযান পরিচালনা করে। এসময় লামা পৌরসভার লামাবাজার ও আশপাশ এলাকায় অবৈধভাবে গাড়ি পার্কিংয়ের দায়ে আর্থিক জরিমানা আদায় করা হয়। এসময় মোটরযান অধ্যাদেশ, ১৯৮৩ অনুযায়ী ৭ জন মোটর চালক ও টমটম চালককে বিভিন্ন হারে মোট ৪ হাজার ৫শত টাকা জরিমানা আদায়সহ চূড়ান্ত সতর্ক করণ করা হয়।

লামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেড নূর এ জান্নাত রুমি জানান, দোকানের সামনে ও রাস্তায় যত্রতত্র গাড়িগুলো অবৈধভাবে পার্কিং করে রাখা হয়। এর জন্য রাস্তায় চলাচলরত সাধারণ গাড়িগুলোর চলাচলে বিঘ্ন ঘটে এবং রাস্তায় যানজট তৈরী হয়।  এসব অবৈধ গাড়ি পার্কিংয়ের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এর আগে তিনি লামামুখ বাজারে কয়েকটি দোকানে অভিযান চালিয়ে নষ্ট সবজি এবং বি.এস.টি আই অনুমোদন বিহীন, মেয়াদ বিহীন শিশুখাদ্যসহ মালামাল জনসম্মুখে ধ্বংস করেন।

 

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com