January 23, 2022, 2:20 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
ভোলা হবে বাংলাদেশে মধ্যে শ্রেষ্ঠ জেলা- বানিজ্যমন্ত্রী

ভোলা হবে বাংলাদেশে মধ্যে শ্রেষ্ঠ জেলা- বানিজ্যমন্ত্রী

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা সদর উপজেলাধীন বাপ্তা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বিকেল ৪টায় স্থানিয় চাচড়া গ্রামে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি ভোলা-১ আসনের আওয়ামীলীগ এর মনোনীত প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি ভোলা জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মোমিন টুলু,যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব,সহসভাপতি ও উপজেলা আওয়ামীলীগ এর ভাইচ চেয়্যারম্যান মোঃইউনুস জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

এসময় ইউনিয়ন এর বিএনপি ও বিজেপি বিপুক সংখ্যক নেতৃবৃন্দ ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার নেতেৃত্বে বানিজ্যমন্ত্রী মহোদয়ের হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন।

প্রধান অতিথি বক্তব্য মন্ত্রী বলেন জননেত্রী শেখহাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে পূনরায় সরকার নির্বাচিত হলে ভোলা জেলাকে একটি আধুনিক ও বাংলাদেশের মধ্যে উন্নত জেলায় রুপান্তর করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com