January 23, 2022, 2:43 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
ভোলার কৃতি সন্তান এম শওকত ওসমান লিখন আঃলীগের নির্বাচন পরিচালনা উপকমিটির পর্যবেক্ষক পদ পেলেন

ভোলার কৃতি সন্তান এম শওকত ওসমান লিখন আঃলীগের নির্বাচন পরিচালনা উপকমিটির পর্যবেক্ষক পদ পেলেন

বিশেষ প্রতিনিধি ভোলা : আসন্ন ৩০শে ডিসেম্বর ওনুষ্ঠিত হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। উক্ত নির্বাচন কে কেন্দ্রকরে বাংলাদেশ আওয়ামীলীগ এর পক্ষ থেকে বাছাইয়ের মাধ্যমে সাবেক এবং বর্তমান নেতাদের নির্বাচনী পরিচালনার জন্য বা এর পর্যবেক্ষন করার জন্য দায়িত্বেপদ দেওয়া হয়েছে।

তারই ধারাবাহিতা এই নির্বাচনী পরিচালনার ও পর্যবেক্ষন এর উপ কমিটির দায়িত্ব পেলেন ভোলার লালমোহন উপজেলার কৃতি সন্তান
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় দপ্তর উপ কমিটির সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সম্পাক
এম শওকত ওসমান লিখন কে ৩০শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন এর বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নির্বাচন পরিচালনা ও পর্যাবেক্ষক উপ কমিটির ২০১৮ এর সদস্য নির্বাচিত করা হয়।

বাংলাদেশ আওয়ামীলীগ এর এই দপ্তর উপ কমিটির সদস্য এম শওকত ওসমান লিখন কে ভোলার জেলা ও লালমোহন উপজেলা সহ ভোলার বিভিন্ন সাবেক ছাত্রনেতা এবং শওকত ওসমান লিখনের রাজনৈতিক সহোযোদ্ধা ও সহপাঠীরা, নিজ নিজ অবস্থান থেকে ও বিভিন্ন গনমাধ্যমে ফেইজবুক মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং
বাংলাদেশ আওয়ামীলীগ এর সভানেত্রী ও জননেত্রী শেখহাসিনার কে ভোলাবাসির পক্ষ থেকে তাহার এই সিদ্ধান্ত কে সাধুবাদ জানিয়ে ধন্যবাদ এবং কৃতঙতা জ্ঞ্যাপন করেছেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com