January 27, 2022, 12:01 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
Uncategorized
লামায় স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

লামায় স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

মোঃ নাজমুল হুদা, স্টাফ রিপোর্টার : বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলা ও পৌর শহর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসনে ষষ্ঠবারের মত বীর বাহাদুর উশৈসিং এম.পি তথা নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করার লক্ষে আজ শনিবার সকালে লামা ববাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউজ মিলনায়তনে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। লামা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাইকেল আইচের সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক আনোয়ার হোসেন সোহেল সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, বান্দরবান জেলা আ,লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাদেক হোসেন চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র মো. জহিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রফিক, বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম বাবর, যুগ্ন-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন রানা, সহ-সভাপতি সোহেল রানা, আইন বিষয়ক সম্পাদক বাবুল বড়ুয়া,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি মো. আলমগীর,সাংগঠনিক সম্পাদক মোঃ মনজু,মটর চালক লীগের সভাপতি আবুল কাসেম প্রমূখ।
সেক্ষেত্রে সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম। এসময় লামা উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভা এলাকার সকল ওয়ার্ডের নেতাকর্মীরা সভায় অংশ গ্রহন করেন এবং আগাম জাতীয় সংসদ নির্বাচনী প্রস্তুতির বিভিন্ন গুরত্বপূর্ণ পয়েন্ট নিয়ে আলোচনা হয়।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com