January 26, 2022, 8:54 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার

নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার

 

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে::

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের পাহাড়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র শস্ত্র, গোলা বারুদ উদ্ধার করেছে র‍্যাব-১৫। এসময় অস্ত্র পাচারে জড়িত থাকায় চার রোহিঙ্গাকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারী) ভোরে এ অভিযান চালানো হয়।

র‍্যাব -১৫ এর মিডিয়া কর্মকর্তা আবু সালাম চৌধুরী জানান, কুতুপালং পাশ্ববর্তী ঘুমধুমের রাবার বাগানের পাহাড়ে সন্ত্রাসীদের অবস্থানের কথা জানতে পেরে অভিযান চালানো হয়।

এ সময় মাটিতে পুঁতে রাখা অবস্থায় দুইটি বিদেশি পিস্তল ও ৬টি দেশিয় তৈরি অস্ত্রসহ বেশকিছু গোলাবারুদ উদ্ধার করা হয়।

অভিযানে কুতুপালং ১ নং ক্যাম্পের ব্লক – এ/৩ এর আশুক জামানের ছেলে মোঃ নুর (৩২), ইমাম হোসেনের ছেলে নাজুমুল্লাহ (৩৪), একই ক্যাম্পের আবদুস সবুরের ছেলে খাইরুল আমিন (১৯) ও তাজনিমারখোলা ১৩নং ক্যাম্পের ব্লক এফ/২ এর ছৈয়দুল ইসলামের ছেলে আমান উল্লাহ (২৩) কে গ্রেপ্তার করা হয়।

—————-

 

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com