January 25, 2022, 10:06 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

 

কক্সবাজার প্রতিনিধি।

চকরিয়া উপজেলার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাত দল হানা দিয়ে ইউনিয়নের ৬নং ওয়ার্ড চড়িবিল গ্রামের মরহুম আবদুল কাদেরের পুত্র গিয়াস উদ্দীনের মালিকানাধীন গ্রামীন ব্যাংক রাস্তা মাথা টমটম গ্যারেজ থেকে ১৩ টি টমটমের প্রায় ৫৬টি হাই ভোল্টেজের ব্যাটারী, নগদ টাকা ও মোবাইল নিয়ে গেছে।

বুধবার (৫ জানুয়ারী) রাত আনুমানিক আড়াইটার সময় ডাকাতির এ ঘটনা ঘটে। এ ব্যাপারে গিয়াস উদ্দীন চকরিয়া থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

স্থানীয় নবনির্বাচিত ওয়ার্ড মেম্বার নুর মোহাম্মদ পেটান মুন্সি ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা নিশ্চিত করেন।

অভিযোগে গিয়াস উদ্দীন জানান, ৫ জানুয়ারী তার টমটমে গ্যারেজে প্রায় ৩০টি টমটম চার্জে দিয়ে তিনি ঘুমিয়ে পড়েন। রাত অানুমানিক আড়াইটার সময় ১জন ডাকাত প্রথমে গ্যারেজের পিছন দিয়ে ডুকে সামনের দরজা খুলে দেয়।

দরজা খোলার পর অস্ত্রধারী ৭/৮ জন লোক মুখোশ পরিহিত অবস্থায় গ্যারেজে ডুকে গিয়াস উদ্দীনকে নাক, মুখ ও হাতে প্ল্যাস্টিকের টেপ মুড়িয়ে বেঁধে রাখে।
এসময় তারা ঘন্টাব্যাপী অবস্থান করে ১৩টি টমটমের ৫৬ টি ব্যাটারী খুলে পিকআপ গাড়ীতে করে ঈদগাঁও’র দিকে নিয়ে গেছে। ৫৬ টি ব্যাটারীর মুল্য প্রায় ৫ লাখ টাকা হবে বলে তিনি অভিযোগে উল্লেখ করেন।

গিয়াস উদ্দীন বলেন, গ্রামীন ব্যাংক রাস্তা মাথায় তার মালিকানাধীন গ্যারেজটি তিনি নিরাপত্তার মাধ্যমে চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছেন। কিন্তু ডাকাতদল ৫৬ টি ব্যাটারী লুট করে বড় ধরনের আর্থিক ক্ষতি করেছে।

সম্প্রতি খুটাখালীত চুরি,ডাকাতি বৃদ্ধি পেয়েছে। বাড়ি, গোয়াল ঘর, টমটম গ্যারেজ, চিংড়ি ঘের কোন কিছুই বাদ যাচ্ছে না সংঘবদ্ধ ডাকাতের কবল থেকে। চরম ক্ষতির শিকার গিয়াস উদ্দীন ডাকাতের হাত থেকে ব্যাটারী উদ্ধারে পুলিশের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com