January 27, 2022, 11:28 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
ভোলা আবদুর রব স্কুল এন্ড কলেজে “ঈদে মিলাদুননবী” উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

ভোলা আবদুর রব স্কুল এন্ড কলেজে “ঈদে মিলাদুননবী” উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ-ভােলা :

আজ ১২ই রবিউল আউয়াল
বিশ্বনবী হযরত মুহাম্মদ
(সাঃ)এর শুভ জন্মদিন
হযরত মোহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বর্তমান সৌদি আরবে অবস্থিত মক্কা নগরীর কুরাইশ গোত্রের বনি হাশিম বংশে জন্মগ্রহণ করেন। প্রচলিত ধারনা মোতাবেক, উনার জন্ম ৫৭০ খৃস্টাব্দে
মক্কার সম্ভ্রান্ত কুরাইশ বংশে জন্ম গ্রহণ করেন
পবিত্র এই ঈদে মিলাদুননবী উপলক্ষে ভোলা আবদুর রব স্কুল এন্ড কলেজে এক মিলাদ মাহফিল দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

বুধবার ২১তারিখ সকালে ভোলা আবদুর রব স্কুল এন্ড কলেজের উদ্যোগে এক আলোচনাসভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনাসভায় দোয়া ও মোনাজাত এর মধ্যেমনি হিসাবে উপিস্থিত ছিলেন আবদুর রব স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মিসেস সাফিয়া খাতুন।
তার এক বিশেষ বক্তব্য বলেন
যে মহামানবের সৃষ্টি না হলে এ পৃথিবীর কোন কিছুই সৃষ্টি হতোনা, যার পদচারণায় পৃথিবী ধন্যহয়েছে, তিনি হলেন সর্বকালের সর্বযুগের এবং সর্বশ্রেষ্ঠ মহামানব বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ).।

এসময় অন্যন্যদদের মধ্যে উপিস্থিত ছিলেন,আবদুর রব স্কুল এন্ড কলেজের প্রভাষক মনিরুল ইসলাম,ইসলাম ধর্মের শিক্ষক আবদুর রশিদ প্রতিষ্ঠানের সহকারী ও গনিতের শিক্ষক আবদুল মান্নান প্রমুখ।

এসময় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) জন্মবার্ষিকী উপলক্ষে তাহার জিবনী সমর্পক আলোচনা গজল ইসলামিক সংজ্ঞিত পেশ দুরুদ পাঠ সহ বিভিন্ন বিষয়ে শিক্ষার্থীদের অংশগ্রহণ করেন।
পরে পবিত্র ঈদে মিলাদুননবীর সানে এক বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com