January 27, 2022, 12:20 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
কক্সবাজারের ঈদগাঁওতে অস্ত্রসহ যুবক গ্রেফতার

কক্সবাজারের ঈদগাঁওতে অস্ত্রসহ যুবক গ্রেফতার

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও- ইসলামাবাদ থেকে অস্ত্রসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ১৮ নভেম্বর দুপুরে তার বসত বাড়ীর সামনে থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবক বর্ণিত ইউনিয়নের পুর্ব বোয়ালখালী এলাকার বশির আহমদ প্রকাশ কল বশিরের ছেলে মিজানুর রহমান (২৮) বলে জানা গেছে। পুলিশ সূত্রে জানা যায়,গ্রেফতারকৃত মিজানের বিরুদ্ধে দু’টি মামলায় পরোয়ানা জারী ছিল। দীর্ঘদিন পলাতক থেকে নানা অপকর্মে জড়িয়ে পড়ে। এদিন গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান খাঁনের নির্দেশে এস. আই সনজীত চন্দ্র নাথের নেতৃত্বে এএসআই লিটনুর রহমান জয়, নিজাম উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
জানতে চাইলে এসআই সনজীত চন্দ্র নাথ বলেন,মিজানুর রহমান এলাকার চিহ্নিত ত্রাস,তার বিরুদ্ধে একাধিক অভিযোগ, মামলা,জিডি রয়েছে। এদিন তাকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরী এলজি উদ্ধার করা হয়েছে। আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে বলে জানান ইনচার্জ মোঃ আসাদুজ্জামান খাঁন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com