January 23, 2022, 2:36 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
কক্সবাজারে বাস চাপায় যুবক নিহত

কক্সবাজারে বাস চাপায় যুবক নিহত

সেলিম উদ্দীন,কক্সবাজার : চট্রগ্রাম কক্সবাজার মহাসড়কে ঈদগাঁও- ইসলামাবাদ পয়েন্টে সেন্টমার্টিন পরিবহনের ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। নিহত শফিকুল ইসলাম (২৬) সদরের পোকখালীর পশ্চিম ইছাখালীর বেলাল আহমদের ছেলে বলে জানা গেছে। ১৭ নভেম্বর রাত আনুমানিক ৯ টা ৪৫ মিনিটের দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী রাস্তার মাথা নামক এলাকায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত শফিক নতুন অফিস থেকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরছিল।প্রতিমধ্যে রাস্তার মাথা এলাকায় পৌছলে ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের একটি বাস তার মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে প্রাণ হারায়।খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের সার্জেন্ট জসিমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন পুর্বক লাশের সুরহাতাল রিপোর্ট তৈরি করে পরিবারের কাছের হস্তান্তর করেন।
জানতে চাইলে সার্জেন্ট জসিম উদ্দীন জানান, সেন্টমার্টিন পরিবহনের একটি বাস জব্দ করা হয়েছে
।সুরহতাল রিপোর্ট তৈরি করে পরিবারের সদস্যরা বিনা ময়না তদন্তে দাফনের আবেদন করলে লাশ হস্তান্তর করা হয়।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com