January 22, 2022, 2:55 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
লামায় বিষপানে যুবকের মৃত্যু

লামায় বিষপানে যুবকের মৃত্যু

বান্দরবানের লামা উপজেলায় বিষপানে কিরোয়ান ম্রো (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১৪ নভেম্বর) ভোর রাতে লামা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে লামার রুপসীপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেনথুই পাড়ার পারিং ম্রো এর ছেলে।

নিহতের পিতা পারিং ম্রো বলেন, সোমবার দিবাগত রাতে কিরোয়ান প্রচুর মদ পান করে। মদের নেশায় মাতাল অবস্থায় সে তার বসতবাড়ি কেটে নষ্ট করে। মঙ্গলবার সকালে নেশার ঘোর কেটে গেলে ভুল বুঝতে পারে এবং আত্ম অনুশোচনার এক পর্যায়ে বিষপান করে। পাড়ার লোকজন তাকে দ্রুত ভারে করে বহন করে মঙ্গলবার দুপরে লামা হাসপাতাল নিয়ে আসে। চিকিৎসার একদিন পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, পরিবারটি খুবই দরিদ্র ও অসহায়। নিহতের ২ বছরের ১টি সন্তান ও স্ত্রী রয়েছে। তার স্ত্রী বর্তমানে গর্ভবতী। তার সাথে এলাকার কারো কোন ঝগড়া বা শত্রুতা ছিলনা।

বিষপানে মৃত্যুর সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) লিয়াকত আলী বলেন, মৃত্যুর সংবাদ পেয়ে আমরা হাসপাতালে ছুঁটে এসেছি। লাশের প্রাথমিক সুরহাতাল কাজ সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com