January 23, 2022, 3:29 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
Uncategorized
বান্দরবানে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ৯ জন

বান্দরবানে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ৯ জন

মোঃ নাজমুল হুদা, বিশেষ প্রতিনিধি: বান্দরবান পার্বত্য জেলার ৩০০নং সংসদীয় আসন থেকে বিএনপির প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছেন ৯ জন। মনোনয়ন প্রত্যাশিরা মঙ্গলবার সকালে ঢাকা নয়া পল্টন দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বান্দরবান সংসদীয় আসনে সোমবার প্রথম মনোনয়ন ফরম সংগ্রহ করেন জেলার থানচি উপজেলার সাবেক চেয়ারম্যান খামলাই ম্রো।

এদিকে মঙ্গলবার (১৩ নভেম্বর) কেন্দ্রীয় কার্যালয় থেকে একে একে মনোনয়ন ফরম সংগ্রহ করেন চট্টগ্রাম মহানগর বিএনপির স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক, ড্যাব চট্টগ্রাম মহানগর শাখার যুগ্ন সম্পাদক এবং জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম শাখার কার্যকরী সদস্য ডা: সারওয়ার আলাম, বান্দরবান জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং মারমা, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি সাচিং প্রু জেরী, বান্দরবান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যন আব্দুল কুদ্দুছ, লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ জাবেদ রেজা, লামা পৌর সভার সাবেক মেয়র আমির হোসেন, নাইক্ষ্যংছড়ি উপজেলার চেয়ারম্যান তোফায়েল আহম্মদ।

এই পর্যন্ত মোট ৯জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তবে সবাই দল থেকে মনোনয়ন পাওয়ার আশাবাদী। এবারের একাদশ নির্বাচনে অংশ গ্রহনের মধ্য দিয়ে গণতন্ত্র পূর্ন প্রতিষ্ঠিত হবে মনে করেন নেতা-কর্মীরা।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com