January 23, 2022, 3:22 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
ঠাকুরগাঁও-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন কেন্দ্রীয় আ.লীগ নেতা খোকন

ঠাকুরগাঁও-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন কেন্দ্রীয় আ.লীগ নেতা খোকন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঠাকুরগাঁও-১ আসনে নৌকা প্রতীকে মনোনয়নপত্র জমা দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা রাজিউর রেজা খোকন চৌধুরী।

রবিবার ঢাকায় অাওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন আ.লীগ নেতা রাজিউর রেজা খোকন চৌধুরী।

রাজিউর রেজা খোকন চৌধুরী কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক এবং তিনি ঠাকুরগাঁও শহরের হাজীপাড়া এলাকার বাসিন্দা।

রাজিউর রেজা খোকন চৌধুরী ছাত্র রাজনীতি থেকে শুরু করে আজ এ পর্যন্ত এসেছেন। খোকন মনোনয়ন ক্রয় করার পর থেকেই ঠাকুরগাঁও-১ আসনে জনগণ ও দলীয় নেতাকর্মীদের উচ্ছাসিত হতে দেখা গেছে। জনগণও খোকনকে এ আসনে এমপি হিসেবে দেখতে চাইছে।

ইতিমধ্যে ঠাকুরগাঁও-১ আসনে আওয়ামী লীগের প্রেন্সিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন সহ অনেকে নৌকা প্রতীকে মনোনয়ন ক্রয় করে জমা দিয়েছেন।

কেন্দ্রীয় আ.লীগ নেতা রাজিউর রেজা খোকন চৌধুরী বলেন, বুকে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আমি আওয়ামী লীগের রাজনীতি করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের সবচেয়ে বেশি অগ্রাধিকার দিচ্ছেন। এ জন্য আমি ঠাকুরগাঁও-১ আসন থেকে মনোনয়ণপত্র জমা দিয়েছি। আশা করি জননেত্রী নৌকার মনোনয়ন আমাকে দিবে।

তিনি বলেন, নৌকার মনোনয়ন চুড়ান্তভাবে যদি আমাকে দেওয়া হয়, তাহলে এ আসন হবে নৌকার।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com