January 23, 2022, 2:59 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
বান্দরবান আইডিইবি’র সাংগঠনিক সম্পাদক হলেন ঠাকুরগাঁওয়ের দেলওয়ার

বান্দরবান আইডিইবি’র সাংগঠনিক সম্পাদক হলেন ঠাকুরগাঁওয়ের দেলওয়ার

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: 

দেশের সর্ববৃহত পেশাজীবি সংগঠন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) বান্দরবান জেলা শাখার ২০১৯-২১ টার্মের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কৃতি সন্তান দেলওয়ার হোসেন বাবলু।

দেলওয়ার হোসেন বাবলু বালিয়াডাঙ্গী উপজেলার মিস্ত্রিপাড়া গ্রামের আলিম উদ্দীনের ছেলে। তিনি বালিয়াডাঙ্গী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ২০০৯ সালে এসএসসি, দিনাজপুর পলিটেকনিক ইন্সটিউট থেকে ডিপ্লোমা করে গত ২০১৭ সালের আগস্ট মাসে দিনাজপুর জেলায় উপ-সহকারী প্রকৌশলী পদে চাকুরীতে যোগদান করেন।

বহুমুখী প্রতিভা ও অসাধারণ মানবিক গুণাবলীর অধিকারী , বান্দরবান গণপূর্ত বিভাগের এই উপ-সহকারী প্রকৌশলী আগে বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

সাবেক এই ছাত্র নেতা পলিটেকনিকে অধ্যয়নকালে বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদ দিনাজপুর পলিটেকনিক এর সভাপতি ছিলেন। স্কাউট আন্দোলনের মাধ্যমে নেতৃত্ব বিকাশের হাতেখড়ি স্কাউটিয়ে দিনাজপুর জেলা ও রংপুর বিভাগের সিনিয়র রোভার মেট প্রতিনিধি নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com