January 23, 2022, 3:20 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
Uncategorized
তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী

তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী

এবার ‘লেটস টক’ অনুষ্ঠানের মাধ্যমে সরাসরি তরুণদের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে প্রধানমন্ত্রীর ছেলে ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এই অনুষ্ঠানের মাধ্যমে বহুবার তরুণ প্রজন্মের সঙ্গে কথা বললেও, এই প্রথম তরুণদের মুখোমুখি হতে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) আয়োজিত ‘লেটস টক’ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তরুণদের স্বপ্নের কথা, স্বপ্ন পূরণের কথা, বাংলাদেশ নিয়ে তরুণ প্রজন্মের স্বপ্নের কথা শুনবেন। একই সঙ্গে ভবিষ্যৎ বাংলাদেশ নিয়ে নিজের ভাবনার কথাও জানাবেন তিনি।

আগামী শুক্রবার (১৬ নভেম্বর) বিকেল ৩টায় গণভবনে ‘লেটস টক’ অনুষ্ঠানটি হবে। বাংলাদেশ টেলিভিশনসহ বেশ কয়েকটি বেসরকারি টেলিভিশন অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

সারাদেশ থেকে বাছাই করা ১৫০ জন তরুণ এই অনুষ্ঠানে অংশ নেবেন। পেশাজীবী, চাকরিজীবী, উদ্যোক্তা, শিক্ষার্থী, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত এবং দেশ গঠনে উদ্যমী এসব তরুণদের মতামত শোনার পাশাপাশি তাদের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো কোনো প্রধানমন্ত্রী এভাবে তরুণদের মুখোমুখি হতে যাচ্ছেন।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com