January 22, 2022, 3:15 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
লামায় ইয়াবাসহ আটক ২

লামায় ইয়াবাসহ আটক ২

বান্দরবানের লামা উপজেলায় ৪১পিস মরণ নেশা ইয়াবা ট্যাবলেটসহ ২ যুবককে আটক করেছে সেনাবাহিনী। আটকরা হলো, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের কাঁঠালছড়া ত্রিপুরা পাড়ার বাসিন্দা আতিরাম ত্রিপুরার ছেলে লিটন ত্রিপুরা (১৮) ও রুনাজন ত্রিপুরার ছেলে নির্মল ত্রিপুরা (৩২)। আজ বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পৌরসভা এলাকার হরিণঝিরি নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়।

স্থানীয় সূত্র জানায়, ইয়াবা ট্যাবলেট বিকিকিনি হচ্ছে; এমন সংবাদের ভিত্তিতে স্থানীয় সেনাবাহিনীর সদস্যরা বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে লামা পৌরসভা এলাকার হরিণঝিরি এলাকায় অভিযান চালায়। এ সময় সন্দেহ ভাজন দুই যুবককে আটক করা হয়। পরে তাদের দেহে তল্লাশী চালিয়ে ৪১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন সেনাবাহিনীর সদস্যরা।
এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত আটকদের থানায় সোপর্দ করা হয়নি। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com