January 20, 2022, 9:41 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
রুমায় সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু

রুমায় সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :

বান্দরবানের রুমা উপজেলায় সড়ক নির্মাণকাজে নিয়োজিত নিরাপত্তাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরে ব্যবহৃত একটি গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে জেলার রুমা বাজার এলাকায় একটি রাজনৈতিক অনুষ্ঠান শেষে ফেরার পথে সেনাবাহিনীর কন্সট্রাকশন কাজে নিয়োজিত মিনি ট্রাক (ডাম্পার) এর ধাক্কায় রাজিব ও শাহিনুর নামে দুই যুবক আহত হয়। পরে শাহিনুর কে বান্দরবান সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত শাহিনুর রুমা উপজেলার আবু তালেবের ছেলে। এদিকে দূর্ঘটনার খবর পেয়ে রুমা সফরে থাকা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি হতাহতদের দেখতে হাসপাতালে ছুটে যান।

দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম চৌধুরী বলেন- নিরাপত্তাবাহিনীর নির্মাণকাজে নিয়োজিত একটি ডাম্পার ও মোটরসাইকেলের ধাক্কায় দুইজন আহত হয়। পরে শাহিনুর নামে এক যুবক হাসপাতালে মারা যান।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com